কাজিপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

09কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে রবিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবগর্রে সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত ১০টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়ম রোধ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ব্যাপারে মিডিয়ার ভূমিকা সহায়তা কামনা করেন।

শান্তি বিনষ্ট করার জন্য এক শ্রেণীর স্বার্থান্বেসী মহল বিভিন্ন জায়গায় হিন্দু সম্প্রদায়ের প্রতিমা ও ঘর বাড়ী ভাংচুর চালাচ্ছে। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি। তিনি বলেন, সব ক্ষেত্রে সকলকে সৎ ও স্বচ্ছ থাকতে হবে। প্রতিটি মানুষ যদি নিজ নিজ অবস্থানে থেকে আন্তরিকভার সাথে তার দায়িত্ব পালন করে তাহলে ন্যায় বিচার নিশ্চিত করা সম্ভব।

তিনি উপজেলা প্রশাসনের সুন্দর আয়োজনের জন্য প্রশাসন সহ উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌশলী বাবলু মিয়া, কৃষি অফিসার মামুনুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু, প্রাণী সম্পদ অফিসার ডাঃ সোহেল আলম খান, আনসার ভিডিপি অফিসার কফিল উদ্দিন আহম্মেদ, শিক্ষা কর্মকর্তা শামীম আরা, নির্বাচন অফিসার আমিনুল ইসলাম, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, সুলতানা হক, ইউপি

চেয়ারম্যান শত্তকত হোসেন ছাকার, আতিকুর রহমান নান্নু, আশরাফুল আলম, আতিকুর রহমান মুকুল, শাহজাহান আলী, আব্দুল মান্নান চান, গোলাম রব্বানী, জালাল উদ্দিন মাষ্টার, এস.এম হাবিবুর রহমান খোকা, মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, সাংবাদিক জহুরুল ইসলাম প্রমুখ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রশাসনের পক্ষ থেকে ডিসি কামরুন নাহার সিদ্দীকাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.