ভবানীপুর খেলাঘর আসরের ফুটবল টুর্নামেন্টে শেরপুরের শাহ্বন্দেগী ফুটবল একাদশ বিজয়ী (ভিডিও দেখুন)

nannu-naijeria
আব্দুল খালেক নান্নু : সাবেক ফুটবলারদের সংগঠন ভবানীপুর খেলাঘর আয়োজিত ফুটবল টূর্নমেন্টের ফাইনালে সিরাজগঞ্জের রায়গঞ্জ বঙ্গবন্ধু ক্লাব কে ৫-০ গোলে হারিয়ে বগুড়ার শেরপুরের শাহ্বন্দেগী ফুটবল একাদশ বিজয়ী হয়েছে।

এই খেলা দেখতে বগুড়াসহ আশপাশের এলাকার হাজার হাজার ফুটবলপ্রেমী দর্শক টিকিট কেটে অংশগ্রহন করেন। ফুটবল খেলাকে কেন্দ্র করে এলাকাবাসি উৎসবের আমেজে মেতে ওঠেন।

ajad-nannuশুক্রবার বিকেলে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফাইনাল খেলা উদ্বোধন করেন ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ। খেলার শুরুতে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তছির উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন প্রধান অতিথি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর থানার এসআই আব্দুল মোজিদ, ভবানীপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুস সালাম প্রমুখ।

৬০ মিনিটের এই ফাইনাল খেলার প্রথমার্ধে ২ গোল করে এগিয়ে যায় শেরপুরের শাহ্বন্দেগী ফুটবল একাদশ। দ্বিতীয়ার্ধেও তাদের প্রাধান্য বজায় থাকে। এসময় আরও ২টি গোল করে বিজয় নিশ্চিত করে শাহবন্দেগী। খেলার শেষমূহুর্তে শাহবন্দেগীর পক্ষে নাইজেরিয়ান খেলোয়াড় মি: স্টিফেনের আকর্ষনীয় গোলটি দর্শকদের মুগ্ধ করে ।

0-12-khelaখেলা শেষে চাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল এশিয়ানবার্তা২৪ডটকমের পক্ষ থেকে চিফ রিপোর্টার আব্দুল খালেক নান্নু শেরপুরের শাহ্বন্দেগীনুর এ সাকি ফুটবল একাদশকে চাম্পিয়ন ট্রফি এবং রায়গঞ্জের বঙ্গবন্ধু ক্লাবকে রানার্সআপ ট্রফি প্রদান করেন।

বিজয়ী দলের অধিনায়কের হাতে প্রাইজমানি হিসেবে নগদ ৩০ হাজার টাকা এবং রানার্সআপকে ১০ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি আবুল কালাম আজাদ, ভবানীপুর খেলাঘরের সভাপতি মোঃ খয়রাত আলী ও সাধারন সম্পাদক আলমাহমুদ আকন্দসহ অন্যান্য অতিথিবৃন্দ।

খেলার ধারাভাষ্যে ছিলেন মোঃ মাসুদ রানা ও আলহাজ্ব তছির উদ্দিন সরকার। সন্ধায় এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে দেশ বরেন্য শিল্পিরা গান পরিবেশন করেন।

 

https://youtu.be/kUDFGNv0IrI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.