গোবিন্দগঞ্জে সরকারী গেজেট বন্ধ রাখার দাবীতে সংবাদ সম্মেলন

14গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের তারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে র ভোট পূনঃগণনা না হওয়া পর্যন্ত সরকারী গেজেট বন্ধ রাখাসহ সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক ব্যবস্থা গ্রহনের দাবীতে গতকাল  বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র, মোঃ আতাউর রহমান সরকার, নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষন করে তিনি বলেন, গত ৩১ শে অক্টোবর উপজেলার কামারদহ ইউনিয়নের তারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী

মোটর সাইকেল প্রতিকের তৌফিকুল ইসলাম তৌফিকের নেতৃত্বে জামায়াত, বিএনপি ও গোবিন্দগঞ্জ উপজেলা প্রজন্মলীগের আহ্বায়ক তৌকির হাসান রচি ও নব্য আওয়ামীলীগ স্থানীয় নেতার সহযোগীতায় সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সৈয়দ শরিফুল ইসলাম রতনের সমর্থক ও ভোটারদের ব্যাপক মারপিট করে।

এসময় সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্রের আঘাতে প্রায় ৩০ জন নৌকা প্রতিকের সমর্থক ও ভোটার বৃন্দকে আহত করে। এর মধ্যে ২জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। শুধু তাই নয় সন্ত্রাসী তৌফিক বাহিনী আওয়ামীলীগের স্থানীয় নেতা ও সহযোগী অঙ্গ সংগঠনের সহযোগীতায়  ভোট কেন্দ্র দখল করে ভোট কারচুপি করে মাত্র ১৫ ভোট অনুপস্থিত রেখে সমস্ত ভোট উপস্থিতি দেখিয়ে মাত্র ২২ ভোটে রায় নিয়েছে।

এ সময় প্রশাসনের ভূমিকাও প্রশ্নবিদ্ধ ছিল। নৌকা প্রতিকের প্রার্থীর মনোনীত এজেন্ট ঐ কেন্দ্রে ভোট  পূনঃ গননার দাবী জানালেও তাহা অগ্রায্য করা হয়। তাই তিনি ভোট পূনঃগণনা না হওয়া পর্যন্ত সরকারী গেজেট বন্ধ রাখার জন্য অনুরোধ জানান। সেই সাথে তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.