ঝিনাইদহের তিন মাদক ব্যবসায়ীর ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

011ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ৩ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গণি এ দন্ড প্রদাণ করেন।

দন্ডিতরা হলো-সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের নাহার উদ্দিনের ছেলে আজিজুল মিয়া (২৮), কুমড়াবাড়ীয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের আনজের মন্ডলের ছেলে আনিছ মন্ডল (২৫) ও হলিধানী ইউনিয়নের শালিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে ইদ্রিস আলী।

আদালত সুত্রে জানা যায়, ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গোপন সংবাদে জানতে পারে সদর উপজেলা সাগান্না, কুমড়াবাড়ীয়া ও হলিধানী ইউনিয়নের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গণি’র নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত ওই তিন ইউনিয়নে অভিযান চালায়। সেসময় আজিজুল মিয়া, আনিস মন্ডল ও আলীকে হাতে নাতে আটক করা হয়। উদ্ধার করা হয় মাদক ও মাদক সেবনের উপকরণ।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজিজুল মিয়াকে ৮ মাস, আনিস মন্ডলকে ১ বছর ও ইদ্রিস আলীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদাণ করা হয়।

ভ্রাম্যমান আদালতে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী, এ এস আই জিএম হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.