দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও পরিদর্শকের স্কুল পরিদর্শন

08ফুলবাড়ী (দিনাজপুর) মোঃ মেহেদী হাসান উজ্জল : দিনাজপুরের মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল পরিদর্শন করেছেন, দিনাজপুর মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও পরিদর্শক।

চলতি মাসের প্রথম সপ্তাহে দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারমান প্রফেসর আহম্মেদ হোসেন ও পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্ট্রাচার্য্য মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল পরিদর্শন করতে আসলে তাদেরকে গ্রানাইট মাইন স্কুলের শিক্ষ্ক-শিক্ষিকা, শিক্ষার্থী এবং খনির কর্মকর্তারা ফুলেল সুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মধ্যপাড়া গ্রানাইট ম্ইান স্কুলের পরিচালনা পর্যদের সদস্য ও মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ এর উপ-মহাব্যাস্থাপক শাহ মোহাম্মদ রেজওয়ানুল হক, স্কুল পরিচালনা পর্যদের সদস্য ও মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী

লিঃ এর উপ-মহাব্যাবস্থাপক মোঃ অবায়দুল্লাহ,   উপ-মহাব্যবস্থাপক মোঃ রাজিউন্নবী, উপ-মহা ব্যবস্থাপক মোঃ মনোয়ার হোসেন শাহ, স্কুল পরিচালনা পর্যদের সদস্য ও মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ এর ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আখতারুজ্জামান সরকার।

দিনাজপুর শিক্ষা  বোর্ডের চেয়ারম্যান  প্রফেসর আহম্মেদ হোসেন ও স্কুল পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভুট্ট্রাচার্য্য স্কুলের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন, ও ভুয়সী প্রসংশা করেন। আগামী দিনে এই বিদ্যালয়টির আরো উন্নতি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.