সিংড়ায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে চারা বিতরণ ও মেয়র সংবর্ধনা

04সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় শতাধিক শিক্ষার্থীদের মাঝে ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ ও স্থানীয় মেয়র আলহাজ¦ জান্নাতুল ফেরদৌসকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি ভবন হলরুমে ক্রিয়েটিভ কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি সেন্টারের আয়োজনে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ও সিংড়া পৌরসভার মেয়রকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করে সংবর্ধনা দেয়া হয়।

ক্রিয়েটিভ কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি সেন্টারের পরিচালক এস এম রাজু আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ¦ জান্নাতুল ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের সিংড়া প্রতিনিধি মোল্লা মোঃ এমরান আলী রানা, নাটোর ন্যাশনাল ইন্সটিটিউট অব সায়েন্স টেকনোলজির পরিচালক মোস্তাফিজুর রহমান টুটুল, অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা প্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার।

অনুষ্ঠানে অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের পক্ষ থেকে মেয়র আলহাজ¦ জান্নাতুল ফেরদৌসকে ক্রেস্ট প্রদান করেন পরিষদের ছাত্রবিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ক্রিয়েটিভ কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি সেন্টারের প্রশিক্ষক আঃ আলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.