1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

সাঁথিয়ায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা

  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬
  • ২৩ Time View

09 বেড়া (পাবনা) প্রতিনিধি:পুলিশই জনতা,জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল ২৮ অক্টোবর শুক্রবার বিকাল ৪ টায় পাবনার সাঁথিয়ার নাগডেমরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । আ.লীগের সভাপতি জহুরুল হক মাস্টারের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ।

আরো উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়কারী এস,আই সাইফুল,নাগডেমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রহমান আলী রহম ,৬নং ওয়ার্ডের তিনবারের সফল ইউপি সদস্য ও বর্তমান ইউপি সদস্য প্রার্থী সোহেল রানা জাকাত সহ আসন্ন নির্বাচনের সকল প্রার্থী ,এলাকার গন্যমান্য ব্যক্তি ও  জনসাধারনগন ।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন,আমরা সবাই যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে অন্যায় ও মাদক থেকে বিরত থাকি এবং এলাকার সাধারন মানুষকে বিরত থাকার আহ্বান জানাই থাহলে সমাজ থেকে অন্যায় অবিচার ও মাদক দুর করা সম্ভব । জহুরুল হক মাস্টার বলেন,আমি মাদককে কোনদিন সমর্থন করিনি এমনকি কোনদিন সমর্থন দেবনা । আপনারা এলাকাবাসি যদি আমার সাথে একমত থেকে কাজ করেন তাহলে এলাকা থেকে মাদক দুর করা সম্ভব ।

এছারাও  তিনবারের সফল ইউপি সদস্য ও বর্তমান ইউপি সদস্য প্রার্থী সোহেল রানা জাকাত বলেন, আমি প্রথমে নাগডেমড়াসহ দেশের গর্ব বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান ,জাতীয় চার নেতা ,শহীদ মিন্টু সহসকল শহীদ ও আমাদের মাথার মুকুট জননেতা এ্যাডভোকেট শামসুল হক টুক এমপির প্রতি সালাম জানাই ।

আমি তাদের আদর্শের সৈনিক নীতিতে বিশ্বাসী । তারা যেমনভাবে সবাইকে ভালবেসে দেশ থেকে মাদক ও সকল প্রকার অন্যায় দুর করেছে । আমি তাদের মতোই সবাইকে ভালবেসে নাগডেমরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডকে মাদক ও সকল প্রকার অন্যায় মুক্ত এলাকা গড়ার চেস্টা করে যাবো । পরে শপথ গ্রহনের মধ্য দিয়ে মতবিনিময় সভা শেষ হয়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft