1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ৪টি রাস্তায় সোয়া কোটি টাকা বরাদ্দ

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৫১ Time View

bogra-pনন্দীগ্রাম(বগুড়া) থেকে মাসুদ রানা: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ৪টি রাস্তার সংস্কার কাজের জন্য  ১ কোটি ২৫ লাখ ১৩ হাজার টাকা বরাদ্দ ঘোষনা করা হয়েছে। কাজটি বাস্তবায়ন করার কথা রয়েছে এলজিডি বগুড়ার।এই সংস্কার কাজটি বগুড়া সদর দপ্তর থেকে অনুমোদিত হয়েছে বলে জানা গেছে । বরাদ্দকৃত রাস্তাগুলি দীর্ঘদিন থেকে চলাচলের অযোগ্য হয়ে ছিল ।

লোকজন পায়ে হেঁটে ঐ সব রাস্তা দিয়ে যাতায়াত করত , ফলে তাদের অনেক ভোগান্তির শিকার হতে হত । কিন্তু সংস্কার কাজটি যথা সময়ে শুরু হলে এলাকার অনেক উন্নতি হবে বলে বিশিষ্ঠজনরা মনে করছেন । জানাযায়, বরাদ্দকৃত রাস্তা গুলির মধ্যে রয়েছে,বগুড়া নাটোর মহাসড়ক থেকে (রনবাঘা জিসি) ভায়া মথুরাপুর আমীর আলীর বাড়ী পর্যন্ত দীর্ঘ ২ কিলোমিটার রাস্তার জন্য ২৭ লাখ ৬৩ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে ।

অন্যদিকে,মথুরাপুর আমীর আলীর  বাড়ি থেকে হাটলাল রাস্তা পর্যন্ত ৬৮৫ মিটার রাস্তার জন্য ৯ লাখ ৯৮ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে । অপরদিকে, জামাদার পুকুর (আতাইল বাজার) থেকে চাপাপুর জিসি রাস্তা ভায়া দামরুল আমরা গোহাইল গুলিয়া হাট পর্যন্ত দীর্ঘ ৪ কিলোমিটার রাস্তার জন্য ৫৯ লাখ ৮৩ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে । এবং ধুন্দার জিসি টু কুন্দারহাট দীর্ঘ ৩ কিলোমিটার রাস্তার জন্য ২৭ লাখ ৬৯ হাজার টাকা বরাদ্দ ঘোষনা করা হয়েছে ।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,সংস্কার কাজটি এখন টেন্ডার হবে টেন্ডার হওয়ার পরে নভেম্বর মাস থেকে কাজটি শুরু হবে বলে তিনি জানিয়েছেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft