মির্জাপুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে আল-আমিন(২২) নামের এক যুবক পানিতে ডুবে মারা গেছে।ঘটনাটি ঘটেছে বুধবার(৫ আগস্ট) উপজেলার উয়ার্শী ইউনিয়নের রোয়াইল এলাকায়। 
নিহত আল আমিন এর বাড়ি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামে।তার বাবার নাম আব্দুর রহমান।সে মির্জাপুর সদরের হাসপাতাল রোডের এক ফার্মেসিতে কাজ করতো বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও সঙ্গীয় বন্ধুরা জানান,বুধবার বিকেলে আল আমিন ও তার গ্রামের কয়েক জন বন্ধুরা মিলে নৌকা যোগে রোয়াইল বাজারের সাপ্তাহিক হাটে ঘুরতে যায়।এর পর সবাই মিলে মির্জাপুর-উয়ার্শী-বালিয়া আঞ্চলিক সড়কের রোয়াইল নামক স্থানের ডুবন্ত সড়কে গোসল করতে নামে।গোসলের এক পর্যায়ে বিকেল পৌনে ৬টার দিকে আল আমিন প্রবল স্রোতের বেগে পানিতে তলিয়ে যায়। কিন্তু সাঁতার না জানার কারণে পানিতে তলিয়ে যাওয়ায় আর উঠতে পারেনি। এ সময় বন্ধুদের চোখের অগোচর হওয়ার ফলে তারা কিছু ক্ষণ পর তাকে খোঁজাখুজি শুরু করে।
পরে তাকে না পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের শরণাপন্ন হয়ে হটলাইনে ফোন করে বিষয়টি অবগত করে। তবে সন্ধ্যা নেমে আসায় এবং বন্যার পানিতে সড়কটি প্লাবিত হওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় তখন যাওয়া সম্ভব হয়নি। এছাড়া মির্জাপুরে ডুবুরি দল না থাকায় টাঙ্গাইল জেলা সদরের সহযোগিতা প্রয়োজন ছিল আর এতে করে সকাল পর্যন্ত অপেক্ষা করতে হতো।
এজন্য স্থানীয়দের সহায়তায় অনেক অনুসন্ধান শেষে নিখোঁজের তিন ঘন্টা পর পার্শ্ববর্তী রোয়াইল বিল থেকে আল-আমিন এর মরদেহ পানি থেকে উদ্ধার করা হয়।বৃহস্পতিবার(৬ আগষ্ট) সকাল ১০টায় জানাজা শেষে তাকে কুইচতারা কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.