বগুড়ার সাংবাদিক আবু সাইদ করোনার রিপোর্ট “নেগেটিভ”জানালেন ফেসবুকে


একে নান্নু: বগুড়ার সাংবাদিক এস এম আবু সাইদ করোনার রিপোর্ট নেগেটিভ রিপোর্ট হাতে পেয়ে স্বস্তি ফিরে এসছে গোটা পরিবারে।আজ বিকেলে বগুড়ার বাসায় তার সাথে সৌজন্য সাক্ষাতে তার মনোবল অনেক সতেজ দেখা গেছে। সে নিজেও বলেছির আমার করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ আসবে।তার কারন আমার জন্য সব শ্রেনী পেশার মানুষ দোয়া করেছেন আল্লাহর রহমতে আমি ভালো হয়ে যাব, এমন প্রতিভার কথা জানায় এশিয়ানবার্তাকে।নিচে দেওয়া হলো তার ফেসবুক পেইজের মনের কথা:

আল্লাহর লাখো কোটি শুকরিয়া, তার অশেষ মেহেরবানীতে করোনা টেস্টের রিপোর্ট হাতে পেলাম। “নেগেটিভ”এসেছে। দীর্ঘ ২৩ দিন হোম আইসলিউশনে থাকার পর আজ রাতে আমার ও ভয়েস অব আমেরিকার উত্তরাঞ্চল প্রতিনিধি ও মানবজমিনের রিপোর্টার প্রতীক ওমরের নেগেটিভ রিপোর্ট হাতে আসে।

রিপোর্ট পাওয়ার পর যেন মনে হলো মহান সৃষ্টিকর্তা নতুন জীবন দান করলেন। এ এক নতুন অভিজ্ঞতা। মাত্র 60 স্কয়ার ফিট রুমের মধ্যে দীর্ঘ 23 দিন একা জীবন যাপন করা। পাশাপাশি 5 বছরের ছোট মেয়েটি দরজার কাছে এসে বার বার জিজ্ঞাসা করতো বাবা তুমি কেমন আছো? কবে ভালো হবে? আমি কখন তোমার কাছে যেতে পারবো? ওর এসব প্রশ্নের মনটা বিষন্ন হয়ে যেত। বলতাম খুব তাড়াতাড়ি আমি ভালো হয়ে যাব মা। তুমি দোয়া করো। মহান আল্লাহ তায়ালার রহমতে হাজারো শুভাকাঙ্ক্ষী আত্মীয়-স্বজন,ডাক্তার ভাইয়েরা এবং আমার সাংবাদিক নেতৃবৃন্দ দোয়ায় আল্লাহ রাব্বুল আলামিন আমাকে ভালো করেছেন।
আমি ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সম্মানিত সেই সকল শুভাকাঙ্ক্ষী বন্ধু-বান্ধব আত্মীযডাক্তার ডাক্তার এবং সাংবাদিক নেতৃবৃন্দের কাছে। যাদের দোয়ায আমি সুস্থ হয়ে উঠছি। যদিও ডাক্তার আরও সপ্তাহখানেক রেস্টে থাকতে বলেছেন। আশা করি তারপর আবারো কর্মে ফিরতে পারবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.