1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৪ অপরাহ্ন

নড়াইলে হত্যাকাণ্ডে জড়িত ২ আসামী গ্রেপ্তার, রক্তমাখা চাকু মোটরসাইকেল উদ্ধার

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৫ বার দেখা হয়েছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি// নড়াইলে হত্যাকাণ্ডে জড়িত ২ আসামী গ্রেপ্তার রক্তমাখা চাকু মোটরসাইকেল উদ্ধার করেছে
নড়াইল জেলা পুলিশ। নড়াইলের কালিয়া উপজেলার কালডাংগা গ্রামের ইয়াছিন মোল্যা (২২) নামের এক রাজমিস্ত্রিকে হত্যার ঘটনা ঘটেছে। নিখোঁজ ইয়াছিনের মৃতদেহ উদ্ধারের মাত্র ১২ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডে জড়িত মূল আসামী ও তার প্রধান সহযোগিকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা পুলিশ। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্তমাখা চাকু ও মৃতের ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- নড়াইল সদর উপজেলার চাঁদপুর গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে হোসাইন মোল্যা ওরফে হামজা (২০)  এবং একই গ্রামের মফিজ খাঁনের ছেলে হাসিব খাঁন (২০)।
গত ১৬ জানুয়ারি  রাতে মৃত ইয়াছিন বন্ধুদের সাথে নড়াইল সদর থানাধীন হিজলডাঙ্গা গ্রামে মেলা দেখতে যাওয়ার উদ্দেশ্যে নিজের মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ সদর উপজেলার ভওয়াখালি গ্রামস্থ তার বর্তমান ভাড়া বাড়ি থেকে বের হয়। ঐ দিন রাতে ইয়াছিন বাড়িতে ফিরে না আসায় তার বোন ১৮/০১/২০২৩ তারিখ নড়াইল সদর থানায় একটি নিখোঁজ জায়েরী করেন। উক্ত নিখোঁজ ডায়েরীর প্রেক্ষিতে সোমবার ২২ তারিখ দুপুরে ইয়াছিন মোল্যার লাশ উদ্ধার করে পুলিশ।
লাশ উদ্ধারের সংবাদ শুনে পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনায় জড়িত প্রকৃত আসামীদের গ্রেফতারের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপারের নির্দেশনায় নড়াইল জেলা পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত মূল আসামীদের গ্রেপ্তার করে।
 নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহমুদুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যাকাণ্ডের সাথে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft