1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৪ অপরাহ্ন

মির্জাপুরে পালন করা হলো স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী

  • আপডেট করা হয়েছে : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৩০ বার দেখা হয়েছে
শামীম মিয়া
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজের ভবনী প্রসাদ সাহা মিলনায়তনে শুক্রবার উপজেলার রক্তদানকারী সংগঠন মির্জাপুর স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের(এম.এস.এফ)প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।এ সময় অনুষ্ঠানটির উদ্বোধন করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হাফিজুর রহমান।
অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাহমিনা জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৭(মির্জাপুর)আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ।কবি আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির,আ.লীগ নেতা সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, এম স্ট্রেইটলাইন ক্রিয়েশন ঢাকার কিউ আব্দুল আলীম প্রমুখ।
এর আগে সংগঠনের পক্ষ থেকে আগত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সম্মাননা স্মারক ক্রেস্ট দেয়া হয়।“চলবো মোরা একসাথে,জয় করবো মানবতাকে”এই ¯স্লোগানকে সামনে নিয়ে এই সংগঠনটির পথচলা।সংগঠনটিকে এগিয়ে নিতে ও মানুষকে সহযোগিতা করতে প্রতিষ্ঠাতা পরিচালক আরাফাত হোসাইন লাবিব নিরলস ভাবে কাজ করে চলেছেন।
সেই সাথে সভাপতি মাসুদ কায়সার,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,সদস্য মো.রিমন,মো. সোলাইমান,মো.ইমরান,মো.অভিসহ এই রক্তদানকারী সংগঠনের প্রতিটি সদস্যই মুমূর্ষু রোগীসহ বিভিন্ন রোগীকে রক্ত প্রদানের কাজ করেন বিনা স্বার্থে নিরলস ভাবে।তাদের এই কর্মকাণ্ডকে তড়ান্বিত করতে উক্ত সংগঠনকে ১ লাখ টাকা প্রদান ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এমপি খান আহমেদ শুভ,ইউএনও মো.হাফিজুর রহমানসহ অন্যরা।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft