1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪২ অপরাহ্ন

ভালোবাসা দিবসের গানে তানহা মৌমাছি

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৮ বার দেখা হয়েছে

মারুফ সরকারঃ ‘কি দারুণ দেখতে’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় আত্মপ্রকাশ করেন চিত্রনায়িকা তানহা মৌমাছি । এরপর ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমাগুলোতে কাজ করেছেন এই নায়িকা। নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

তারই ধারাবাহিকতায় তানহা নতুন বছরে প্রথম কাজ করলেন একটি মিউজিক ভিডিওতে। গানের শিরোনাম ‘চুপি চুপি ভালোবাসা’। রবিউল ইসলাম জীবন-এর কথায় গানটি দ্বৈতভাবে গেয়েছেন সময়ের দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী আতিয়া আনিসা ও অয়ন চাকলাদার। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন অয়ন। গানটিতে তানহার বিপরীতে মডেল হয়েছেন হান্নান শাহ। কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু।

নির্মাণ করেছেন কে এ নিলয় খান। সম্প্রতি ঢাকার অদূরে অবস্থিত ফিল্মভ্যালিতে গানটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। তানহা বলেন, ‘গানের কথাগুলো চমৎকার। ভালো গান হলে সিনেমার পাশাপাশি প্রায়ই আমি মিউজিক ভিডিওতে কাজ করি। এই গানের কথাগুলো ভালো লেগেছে তাই কাজটি করেছি।

রোমান্টিক কথামালায় গানটির দারুণ একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, দর্শক-শ্রোতাদের আমার নতুন মিউজিক ভিডিওটি ভালো লাগবে।’ নির্মাতা জানান, আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে একটি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft