1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১০ অপরাহ্ন

মোনালি ঠাকুরের সঙ্গে গাইলেন ঢাকার ফাহিম

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ২৫ বার দেখা হয়েছে
 মারুফ সরকার, ঢাকা  :ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়িকা মোনালি ঠাকুর। একাধিক ভাষায় গেয়েছেন বহু শ্রোতাপ্রিয় গান। বাংলাদেশের গানেও কণ্ঠ দিয়েছেন এই সুদর্শনা গায়িকা। ফের ঢাকার প্রজেক্টে যুক্ত হলেন ‘সাওয়ার লু’ খ্যাত শিল্পী।
এবারের গান ‘ছেড়ো না আমায়’। এতে মোনালি ঠাকুরের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঢাকার ফাহিম ইসলাম। গানটির কথা লিখেছেন কলকাতার দেবাংশু সেনগুপ্ত। আকাশ সেনের সুরে সংগীতায়োজন করেছেন বব।
সম্প্রতি গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। যেখানে ফাহিমের সঙ্গে মডেল হয়েছেন পূর্ণিমা বৃষ্টি। গানচিত্র নির্মাণ করেছেন সৈকত রেজা। কক্সবাজারের মনোরম লোকেশনে হয়েছে চিত্রায়ন।
মোনালির সঙ্গে দ্বৈত গান করে উচ্ছ্বসিত ফাহিম। জানালেন, ‘তার কণ্ঠ আমার ভীষণ ভালো লাগে। সেজন্যই একসঙ্গে গান করার ইচ্ছে জাগে। অবশেষে গানটি পূর্ণতা পেয়েছে, তাই আনন্দিত। এটি রোম্যান্টিক ধাঁচের গান। আর ভিডিওতে থাকছে সিনেম্যাটিক রেশ। আশা করছি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।’
ফাহিম জানান, আগামী ২০ জানুয়ারি ডেডলাইন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে গানচিত্রটি।
উল্লেখ্য, ১৫ বছর ধরে সংগীতশিল্পী হিসেবে কাজ করছেন ফাহিম ইসলাম। ২০০৮ সালে প্রকাশ হয়েছিলো তার প্রথম অ্যালবাম ‘ব্যস্ত’। এরপর ২০১০ সালে ‘কেন বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম উপহার দেন তিনি। সেই সঙ্গে বেশ কিছু সিঙ্গেল গানও করেছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft