1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০২ অপরাহ্ন

গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৩৩ বার দেখা হয়েছে
গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে মোঃ মারুফ হোসেন (৩৮) ও এসকেন আলী মোল্যা (৪৫)কে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ও তার লোকজনের বিরুদ্ধে। সা¤প্রতি সদর উপজেলার করপাড়া ইউনিয়নের করপাড়া গ্রামে ওহাবের মোরে এ ঘটনা ঘটে।
১০জানুয়ারি এ ঘটনায় ভিকটিম মারুফ হোসেন বাদী হয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান সোনা মিয়াকে প্রধান আসামি করে ১০জনের নামে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। চেয়ারম্যানের দাঙ্গা প্রকৃতির লোকজনের ধারালো অস্ত্র রামদা, চাইনিজ কুড়াল, শ্যান-দা, হাতুড়ি ও লোহার রডের আঘাতে গুরুতর আহত মারুফ হোসেন করপাড়া গ্রামের আব্দুল কাদের মোল্যার ছেলে এবং এস্কেন আলী মোল্যা ওই একই গ্রামের নওয়াব আলী মোল্যার ছেলে।
ভিকটিম মারুফ হোসেন ও এস্কেন মোল্যা সাংবাদিকদের বলেন, গত ৭জানুয়ারি চেয়ারম্যানের কুর্কাযকলাপরে অভযিোগ আমি আমার নজি নামীয় ফসেবুক একাউন্টে পোষ্ট করার কারণে ১০জানুয়ারী দিবাগত রাত আনুমানকি ৮ টার সময় আমরা করপাড়া কবরস্থান থকেে ১জন মৃত ব্যক্তরি জানাজার নামাজ শষে করে ওহাবরে মোড়ে সচ্ছোসবেকলীগরে অফসিে গযি়ে বসলিে চেয়ারম্যান ও তার লোকজন দশেীয় অস্ত্র-সস্ত্রে সজ্জতি হইয়া অর্তকতি ভাবে আমাদরে অফসিরে ভতিরে প্রবশে করযি়া তাহাদরে হাতে থাকা চাইনিজ কুড়াল, রামদা সহ দেশীয় অস্ত্রসশ্র নিয়ে আমাদের উপর ঝাপিয়ে পড়ে এবং উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে এবং অফিস ভাংচুর করে পালিয়ে জায়। আমাদের চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর অবস্থায় আমাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
এই ঘটনার প্রধান আসামি চেয়ারম্যান হাবিবুর রহমান সোনা মিয়া বলেন, আমি শুনেছি আমার ইউনিয়নের ওহাবের মোড়ে ওয়ার্ড ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের অফিস বানিয়ে জুয়া খেলা হয়। আমি আমার লোকজন নিয়ে ঘটনা স্থলে গিয়ে অফিসের ভিতরে প্রবেশ করে তাদেরকে জিজ্ঞাসাবাদ করি। এক পর্যায়ে কথা কাটাকাটি হলে আমার লোকজনের সাথে তাদের দাঙ্গা বেধে যায়। এবং উভয় পক্ষই আহত হয়। তবে গুরুতর আহত মারুফ হোসেন মোল্যা সাবেক মেম্বার আমার আপন চাচাতো ভাই সে এখন গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন আমি তার দ্রুত সুস্থতা কামনা করি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft