1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন

আমেরিকার নিউ জার্সিতে সন্তান জন্ম দিতে চলেছেন সেই সমকামী দম্পতি

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৩১ বার দেখা হয়েছে

 

ডেস্ক রিপোর্ট; আমেরিকার নিউ জার্সিতে ২০১৯ সালে হিন্দু মতে বিয়ে করেন যুগল অমিত শাহ এবং আদিত্য মাদিরাজু। যা দেখে অনেকেই অবাক হয়েছিলেন। এবার সবাইকে আবারো চমকে দিতে নতুন এক খবর দিলেন তারা। জানালেন, মাস কয়েকের মধ্যে সন্তানের জন্ম দিতে চলেছেন এই সমকামী দম্পতি! এমনকি যুগলের দাবি, দত্তক নয় বরং সন্তানের বায়োলজিক্যাল পেরেন্ট হবেন তারা।

২০১৬ সালে এক বন্ধুর জন্মদিনে পরিচয় হয়েছিল আদিত্য ও অমিতের। এরপর সম-লিঙ্গের বিয়ের কারণে প্রচুর ঝড়ঝাপটা সামলাতে হয়েছে তাদের। তবে দিন শেষ খুশি তারা। কারণ তাদের দেখে অনেকেই হয়েছেন অনুপ্রাণিত।

সন্তান নেওয়ার ব্যাপারে অমিত ও আদিত্য জানিয়েছেন, বিয়ের পরেই সন্তানের পরিকল্পনা করেছিলেন তারা। সেই মতো ডিম্বাণু দাতার খোঁজ শুরু করেছিলেন। তা মিলতেই পরবর্তী পদক্ষেপ করেন। ইন ভিট্রো ফার্টিলাইজেশন (IVF) পদ্ধতি সম্পূর্ণ হওয়ার পর কাঙ্ক্ষিত সুখবর পেলেন তারা।

তারা জানিয়েছেন, সব ঠিক থাকলে চলতে বছরের মে মাসেই তাদের কোল আলো করে সন্তান আসতে চলেছে। গোটা ঘটনায় আর পাঁচজন মা-বাবার মতোই উত্তেজিত অমিত ও আদিত্য। তাদের মতে, অন্য দম্পতির মতোই মাদার্স ডে, ফাদার্স ডে-সহ ছুটির দিনগুলি উদযাপন করবেন। যুগল জানিয়েছেন, সমকামী পিতা-মাতা নয়, সমাজ তাদের সাধারণ পিতা-মাতা হিসেবে ভাবুক।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft