1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন

মধুপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৮৯ বার দেখা হয়েছে
জাহিদুল কবির  মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরের পিরোজপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। প্রেমিক রাকীব (২১) উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের ব্যাবসায়ী আব্দুস রহিমের ছেলে।
মঙ্গলবার সকালে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের চানতারা মালিরবাগ গ্রামের তরুনী বিয়ের দাবিতে প্রেমিক রাকিবের বাড়ির সামনে অনশনে বসেছে।
প্রেমিকা ওই তরুনী   জানান, প্রায় ১ বছর ধরে রাকিব এর সাথে প্রেমের সম্পর্ক।  বিয়ে করার কথা বলে সে তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। এখন বিয়ে করার প্রস্তাব দিলে  সে নানা ভাবে আমাকে ঘুরাতে থাকে। প্রেমিকা ওই তরুনী মঙ্গলবার সকাল ১০ টার  দিকে এখানে এসে অনশনে বসেছে।
তরুনী বলেন আমি বাড়ীর ভিতরে গেলে রাকিব এর পরিবারের লোকজন আমাকে টানা হেচজা করে বাড়ীর ভিতর থেকে বেড় করে দেয় এবং তার নিকট থাকা মোবাইল ফোন কেড়ে নেয়। আমি সেজন্য গেটের কাছেই অবস্হান করছি। আর তাদের বিষয়টি এরই মধ্যে গ্রামের সবাই জেনে গেছে।
তরুনী   বলেন  ঘাটাইল জিবিজি , কলেজের  প্রথম বর্ষে  যখন পড়ি তখন থেকেই  তাদের দুজনের  পরিচয় হয়।এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদেই মাঝে-মধ্যেই দু’জনই দেখা করি। কিন্তু রাকিব বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আপনারাই বলেন, এতো দিনের সম্পর্ক কি ভুলা যায়? আমি নিরুপায়। আমার অবস্থাটা কি কেউ বুঝতে পারছেন?
এদিকে প্রেমিক রাকিবকে বাড়িতে না পেয়ে কথা হয় তার পিতা আব্দুর রহিমের  সাথে। তিনি জানান, মেয়েটি এসেছে এবং আমার বাড়ীর গেটের সামনে অবস্হান করছে বলে জানতে পারি।
এ ব্যাপারে কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুুল হক সরকার জানান, মেয়েটি ওই বাড়ীতে ছিল। নিরাপত্তার জন্যে আমার বাড়ীতে নিয়ে এসেছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft