1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১০ অপরাহ্ন

মহামান্য রাষ্ট্রপতির জন্মদিনে “কৃষ্ণচূড়া লিমিটেডের” ২৫ পাউন্ডের কেক উপহার

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট ; পহেলা জানুয়ারি ২০২৩ শুভ ইংরেজি নববর্ষ।এই দিনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের “মহামান্য রাষ্ট্রপতি” মহোদয়ের ৮০ তম জন্মদিন।

মহামান্য রাষ্ট্রপতির জন্মদিনে  “কৃষ্ণচূড়া লিমিটেডের” পক্ষে ২৫ পাউন্ডের একটি কেক উপহার দেওয়ার  হয় এবং অনুষ্ঠানে কোম্পানির সম্মানিত চেয়ারম্যান-জনাব শামীম খান টিটু।এম.ডি-জনাব লায়ন জুয়েল আহমেদ চৌধুরী। কোম্পানির সেক্রেটারি-জনাব লায়ন মোঃ হাসান কবির সিদ্দিকী মুন্না। অর্থ পরিচালক-জনাব লায়ন খন্দকার সেলিম। পরিচালক প্রশাসন-জনাব মোঃ বিল্লাল হোসেন। পরিচালক-জনাব মোঃ আশরাফুল ইসলাম দুলাল উপস্থিত হয়ে কেক কেটে উপভোগ করা হয়।


অনুষ্ঠানটি চলাকালীন সময় মহামান্য রাষ্ট্রপতি ভিডিও কলের মাধ্যমে সবার সাথে সৌজন্য শুভেচ্ছা বিনিময় করেন। বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির জন্মদিনের অনুষ্ঠানটি বৃহত্তর ময়মনসিংহের-কিশোরগঞ্জ-জেলার-মিঠামইন, ইটনা,অষ্টগ্রাম আঞ্চলিক সমিতির উদ্যোগে হয়েছে এবং কৃষ্ণচূড়া লিমিটেড এর পরিচালক প্রশাসন- মোঃ বিলাল হোসেনের সঞ্চালনায়- অনুষ্ঠান এর প্রধান অতিথি-বাংলাদেশ সরকারের মন্ত্রী।

বিশেষ অতিথি- এমপি, ডিএমপি যুগ্ন কমিশনার ডিবি হারুন সাহেব, সুপ্রিম কোর্টের বিচারপতি সহ রাষ্ট্রীয় অনেক ঊর্ধ্বতন ব্যক্তিবর্গ ছিলেন।

বৃহত্তর ময়মনসিংহের রাজনৈতিক বহু গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে খুবই সুন্দর একটি প্রাণবন্ত মনোগ্য সংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft