1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ; নিহত১, আহত ২০ (ভিডিও)

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

একে  নান্নু  ;

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপির  নেতা-কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।

এখন সেখানে সান্ত বিরাজ করলেও চার পাশে থমথমে অবস্থা  বিরাজ করছে। নিমিসে ফাঁক হয়েছে বিএনপির কার্যালয়ের সামনের রাস্তা। এই ঘটনায় নিমিষে  পল্টন এলাকার সকল ব্যবসা  প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়।

আজ বুধবার বেলা ৩টায় এই সংঘর্ষ শুরু হয়। এতে প্রায় ২০   আহত ও একজন নিহত হয়েছেন । আহতদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকেই নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে দলটির নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন। একপর্যায়ে জমায়েত বড় হয়ে রাস্তার এক পাশ বন্ধ হওয়ার উপক্রম হয়।

পুলিশ তাদের সরিয়ে দিতে গেলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। সংঘর্ষের একপর্যায়ে পুলিশ রবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে।

এসময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে এবং লাঠিসোঁটা  নিয়ে বিক্ষোভ করে।

এদিকে সকাল থেকেই সতর্ক অবস্থানে ছিল আইন শৃঙ্খলা বাহিনী। প্রিজন ভ্যান ও জলকামানও প্রস্তুত রয়েছে।

পুলিশ জানায়, বিএনপির নেতাকর্মীরা রাস্তা দখল করে রাখে। এতে করে যানচলাচল বন্ধ হয়ে যা। পুলিশ তাদের সরে যেতে বললে এই হামলার সুত্রপাত হয়েছিল।

ভিডিওটি দেখুন ও সাবস্ক্রাইব করুন…

 

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft