1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:০৪ পূর্বাহ্ন

বিএনপির রুহুল কবির রিজভীসহ শতাধিক নেতাকর্মীকে আটক

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩৬ বার দেখা হয়েছে

 

ডেস্ক রিপোর্ট ; বাংলাদেশের রাজধানীর ঢাকার নয়াপল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এ সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসসহ বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এবং স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুইয়া জুয়েলকেও আটক করে পুলিশ।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদেরকে নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে আটক করা হয়। এদিকে বিএনপির কার্যালয়ে পুলিশি অভিযানের সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, উত্তর এর আহবায়ক আমান উল্লাহ আমান, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন সহ অসংখ্যা নেতাকর্মী নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক করে। কাকরাইল নাইটেঙ্গেল মোড় ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে তাদের ডিবি পুলিশের গাড়িতে তোলা হয়। পরে গাড়িটি পুরানা পল্টনের দিকে চলে যায়।

এ সময় সাংবাদিকরা ডিবির কর্মকর্তাদের কাছে তাদের আটক করা হয়েছে কি না, জানতে চাইলেও কোনো মন্তব্য করতে রাজি হননি।

এর আগে নয়াপল্টনে বুধবার বিকেল পৌনে ৩টার দিকে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ শুরু হয়।  এ সময় টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। পরে বিএনপি কার্যালয়ে ঢুকে তল্লাশি শুরু করে পুলিশ। এ সময় শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এবং আব্দুল কাদের ভুইয়া জুয়েলসহ নেতাকর্মীদের আটক করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft