1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ পূর্বাহ্ন

নাটোরে রুম টু রিডের উদ্যোগে কন্যাশিশু দিবস ও  এ্যালুমনাই উৎসব 

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩২ বার দেখা হয়েছে
নাটোর প্রতিনিধি:
“সময়ের অঙ্গীকার, কন্যাশিশুর অধিকার” এই শ্লোগানকে সাথে রেখে নাটোরে আন্তর্জাতিক কন্যাশিশু দিবস ও এ্যালুমনাই উৎসব অনুষ্ঠিত হয়েছে।  বুধবার শহরের অনিমা চৌধুরী অডিটরিয়ামে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা রুম টু রিডের উদ্যোগে অনুষ্ঠিত এই উৎসব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।  জেলা শিক্ষা অফিসার আখতার হোসেনের সভাপতিত্বে ও সংস্থার সিনিয়র প্রোগ্রাম অফিসার ফ্লোরা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংস্থার ফিল্ড ম্যানেজার জয়নাল আবেদীন ও বিষয়ভিত্তিক তথ্য উপস্থাপন করেন প্রোগ্রাম অফিসার বাসন্তি লতা দাস।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান,  যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কেএম আব্দুল মতিন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মাহমুদা শারমিন নেলী।
সমাবেশের শেষাংশে ২৭ জন নারী শিক্ষার্থীকে এ্যালুমনাই ক্রেস্ট, সনদ ও উপহার এবং  জিপিএ-এ প্লাস প্রাপ্ত ৬০ জন মেধাবী নারী শিক্ষার্থীকে উপহার সহ সম্মাননা প্রদান করা হয়। সমাবেশে মাধ্যমিক স্তরের ৭৩৯ জন নারী শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।
এ সময় জেলার ৪৪ টি কলেজের অধ্যক্ষ সহ বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ জন প্রধানসহ ১৮ জন শিক্ষক ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিগণ উপস্থিত ছিলেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft