1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

নড়াইলে কয়লা বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ মোটরসাইকেল আরোহী নিহত ট্রাক জব্দ

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৭ বার দেখা হয়েছে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে কয়লা বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ মোটরসাইকেল আরোহী নিহত ট্রাক জব্দ। নড়াইলে সড়ক দূর্ঘটনায় মেহেদী হাসান রনি (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রনি যশোর জেলার অভয়নগর উপজেলার নোয়াপাড়া পৌরসভা এলাকার আসলাম ফকিরের ছেলে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে নড়াইল-নোয়াপাড়া সড়কের সদর উপজেলার নলদীরচর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, মেহেদী হাসান রনি লোহাগড়া থেকে নড়াইল হয়ে মোটরসাইকেল যোগে নোয়াপাড়া যাওয়ার পথিমধ্যে নলদীরচর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কয়লা বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দূর্ঘটনাস্থলে রাস্তার পার্শ্বে পাকা ধানের আঁটি রাখার কারণে যানবাহন চলাচলে বিঘনো সৃষ্টি হচ্ছে।
রাস্তায় ধানের আঁটি রাখার কারণে সাইড দেওয়ার জায়গা না থাকায় দূর্ঘটনাটি ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহমুদুর রহমান জানান, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। আইনী পক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft