1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩১ পূর্বাহ্ন

তাড়াশের মাধাইনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ ইউপি সদস্যের অভিযোগ দাখিল 

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৭৩ বার দেখা হয়েছে
এম দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ  প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন সংশ্লিষ্ট ইউনিয়ন  পরিষদের ৯ সদস্য। মঙ্গলবার (৬ ডিসেম্বর)তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মেজবাউল করিম বরাবর তারা এ লিখিত অভিযোগ দাখিল করেছেন।  অভিযুক্ত হাবিলুর রহমান হাবিব উপজেলার মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান। তার বিরুদ্ধে সরকারি প্রকল্পের অর্থ আত্মসাত,অনিয়ম এবং সেবা প্রত্যাশীদের সঙ্গে অসদাচারণসহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে।
মাধাইনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো.মোক্তার হোসেন জানান,উপজেলার ৭ নম্বর মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান মো.হাবিলুর রহমান হাবিব নির্বাচিত হওয়ার পর থেকে আর্থিকসহ নানা অপকর্মে জড়িয়ে পড়েছেন। বিশেষ করে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অর্থ লোপাট ও টাকার বিনিময়ে সরকারি সহযোগিতার কার্ড বিক্রির অভিযোগও তার বিরুদ্ধে রয়েছে।
তিনি আরও জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দেয়ার কারণে ক্ষিপ্ত হয়ে তিনি ইউপি সদস্য শ্রী মিলন চন্দ্র সরকারকে তার অফিস কক্ষে লাঞ্ছিত করেছেন। এ ছাড়া তিনি পরিষদের অফিস কক্ষে বসে সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেন বলে ইউপি সদস্যরা অভিযোগ করেছেন।
অভিযোগ দাখিলকারী  ইউপি সদস্যরা হলেন মো. মোক্তার হোসেন, শ্রী মিলন চন্দ্র সরকার, মো.শফিকুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মো. আল আমিন, মোছা. শাহিনা খাতুন, আব্দুল মান্নান, মো. আব্দুল কাশেম ও মোছা. চায়না খাতুন।
এ ব্যাপারে মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিলুর রহমান হাবিব তার বিরুদ্ধে আনা অভিযোগ গুলো অস্বীকার করে বলেন, ‘ইউপি সদস্যদের ভাগ বাটোয়ারা মেনে না নেওয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।’
তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম জানান,চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি সদস্যদের লিখিত সব অভিযোগগুলো তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft