1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৫ অপরাহ্ন
সর্বশেষ :

সাফ চ্যাম্পিয়ন বিজয়ী সাবিনা ও মাসুরাকে সাতক্ষীরায় সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৩২ বার দেখা হয়েছে

 

মোঃ আজিজুল ইসলামঃ সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরায় উদ্দীপনার মধ্য দিয়ে সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীন-কে বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুনকে ৩ লক্ষ টাকা ও ডিফেন্ডার মাসুরা পারভীনকে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

রোববার (৪ ডিসেম্বর) বিকাল ৪টায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদের আহবানে ও সার্বিক ব্যবস্থাপনায় অতিরিক্ত জেলা প্রশানসক কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে এ বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান।

সংবর্ধনা পেয়ে বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, আমার জম্মভূমির মানুষের কাছ থেকে উৎসাহ পেয়ে খুবই ভালো লাগছে। কখনো ভাবেনি মানুষের কাছ থেকে এতো ভালোবাসা পাবো। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা দোয়া করবেন আমরা যেনো বিশ্বের বুকে বাংলাদেশের মুখ উজ্জল করতে পারি। আরো ভালোকিছুর জন্য অপেক্ষা করছি। ডিফেন্ডার মাসুরা পারভীন বলেন, ভালো লাগার যেন শেষ নেই। মাটির মানুষের কাছ থেকে এতো ভালোবাসা , উৎসাহ পাবো ভাবতে পারিনি কখনো।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ আল হাদি, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মীর মাহামুদ আলী লাকি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তা বৃন্দ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft