1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
সর্বশেষ :

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট রায়গঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার দেখা হয়েছে
কে এম রফিকুল ইসলামকে সভাপতি ও অধ্যাপক শঙ্কর কুমার দাসকে সাধারণ সম্পাদক করে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট রায়গঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় রায়গঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সেলিনা বেগম স্বপ্না।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন মহিয়সী নারী। তাঁর আত্মত্যাগের ইতিহাস আমাদের জানতে হবে। বঙ্গবন্ধুর প্রেরণা ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। তাই স্বাধীন বাংলাদেশের অভ্যূদয়ে বঙ্গমাতার অবদান অনস্বীকার্য।
কে এম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস। অন্যান্যদের মধ্যে জেলা শাখার সহ-সভাপতি উত্তম কুমার সূত্রধর, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মেহেদি পারভেজ, কৃষিবিদ মাসুম রানা ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আরিফ উপস্থিত ছিলেন। এছাড়াও বক্তব্য রাখেন রায়গঞ্জ পৌর কাউন্সিলর ওবায়দুল ইসলাম চপল, অধ্যক্ষ তৌহিদুল ইসলাম শাহীন, স্বপন কুমার মন্ডল ও সুপ্রিয়া সূত্রধর।
আলোচনা সভা শেষে সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস রায়গঞ্জ উপজেলার নতুন কমিটি ঘোষণা করেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft