1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ পূর্বাহ্ন

আগামী ৭ ডিসেম্বর বান্দরবানে যাবেন বিদিশা এরশাদ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

 

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ আগামী বুধবার (৭ ডিসেম্বর) বান্দরবানে যাবেন। জাতীয় পার্টি বান্দরবান জেলা আহ্বায়ক কাজী নাছিরুল আলম এ তথ্য জানিয়েছেন। বুধবার (৭ ডিসেম্বর) বেলা ৩টায় জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত জেলা-কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হবে। এতে বিদিশা এরশাদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

জানা গেছে, অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জাতীয় পার্টির সহ-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির উপদেষ্টা ও হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. তানভীর ইকবাল, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক সামসুল আলম, দপ্তর সম্পাদক নাফিজ মাহবুব।

এ ছাড়া রাঙামাটি, খাগড়াছড়ি ও চট্টগ্রাম মহানগর নেতারা সমাবেশে উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন বান্দরবান জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী নাছিরুল আলম। তিনি জানান, জাতীয় পার্টিকে পুনর্গঠনে লক্ষ্যে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।

এদিকে দীর্ঘদিন বান্দরবান সরকার সমর্থিত বিরোধী দল জাতীয় পার্টির কোনো কার্যক্রম ছিল না। নতুন করে পুনর্গঠন ও কর্মী সমাবেশ আয়োজন করায় অল্প কিছু কর্মী যাঁরা আছেন তাদের মধ্যে কর্মস্পৃহা বাড়বে বলে কাজী নাছিরুল আলম জানিয়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft