1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন

রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৬ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী রেজাউল করিম রেজাকে (১৬), গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃত রেজা জেলার পাঁচবিবি উপজেলার মাগুড়া বটতলী গ্রামের  মজিবুর রহমানের ছেলে।

র‍্যাব জানিয়েছে,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প ও র‌্যাব-৩, সিপিসি-১ এর যৌথ  অভিযান চালিয়ে রোববার বিকেলে রাজধানীর  খিলগাঁও হতে গণধর্ষণ মামলার ২নং আসামী রেজাউল করিম রেজাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা, এবং র‌্যাব-৩, সিপিসি-১ এর স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ খাইরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জেলার পাঁচবিবি থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ অক্টোবর সন্ধ্যায় জেলার পাঁচবিবি উপজেলার বটতলী বাজার হতে খাবারের আটা নিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত মোঃ রেজাউল করিম রেজা ভিকটিমকে পাশের ধানক্ষেতের ডিপ টিউবওয়েলের ঘরে নিয়ে যায়। পরে ১নং অভিযুক্ত মোঃ কামরুজ্জামান ও ৩নং অভিযুক্ত মোঃ জুয়েল রানা সেখানে উপস্থিত হয়। এরপর ১নং ও ২নং অভিযুক্ত ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে এবং ৩নং অভিযুক্ত তার স্মার্টফোনে তাদের ধর্ষণের ভিডিও ধারণ করে।

৩নং অভিযুক্ত মোঃ জুয়েল রানা তার মোবাইলে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে সেও ভিকটিমকে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার ওই তিন ধর্ষকের বিরুদ্ধে জয়পুরহাটের পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০, সংশোধনী/২০০৩ ও ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ও সোর্সের তথ্যের ভিত্তিতে অপরাধীর অবস্থান সনাক্ত করে র‌্যাব-৫ ও র‌্যাব-৩ এর যৌথ অভিযান চালিয়ে ২নং অভিযুক্তকে ঢাকার খিলগাওয়ে একটি খাবারের হোটেল হতে গ্রেফতার করে র‍্যাব।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft