1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৫৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধি:

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ভিত্তিক সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রোববার জেলা সদর হাসপাতাল চত্বরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও
সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা, নতুন কমিটি গঠন ও কেক কাটা।
সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা সদর হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডা. মো. আব্দুলাহেল মাফির সভাপতিত্বে ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মোছা. কুইন আক্তারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান, জেলা হাসপাতালের তত্ত্বাধায়ক ডা. মো. মাহবুব হোসেন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মো. মতিয়ার রহমান প্রমুখ। স্বেচ্ছায় ১০ ব্যাগের অধিক রক্তদানের জন্য ১৫ জন রক্তদাতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

শেষে পদাধিকারবলে সিভিল সার্জন ডা. মো. আব্দুলাহেল মাফিকে সভাপতি ও নাজমুল ইসলাম নিশিদকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২০২২-২০২৩ সালের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft