1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩০ অপরাহ্ন

মাদ্রাসা মাঠে ভোর থেকেই সমাবেশমুখী বিএনপি রাজশাহীর নেতাকর্মীরা

  • আপডেট করা হয়েছে : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ বার দেখা হয়েছে
মঈন উদ্দীন: রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সামনে রেখে রাজশাহীর বিভিন্ন উপজেলা থেকে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা ইতোমধ্যে সমাবেশস্থলে যেতে শুরু করেছেন। শনিবার ভোরের আলো ফুটতেই দলটির নেতাকর্মীরা তারা বিভিন্ন প্রান্ত থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাদ্রাসা মাঠ চত্বরের সমাবেশ অভিমুখে রওনা হয়েছেন।
এরআগে গত তিনদিনব্যাপী ধর্মঘটের কারণে বাস চলাচল বন্ধ থাকায় বিভিন্ন জেলা থেকে বিএনপি এবং দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ট্রাক, মাইক্রোবাস, নৌকা ও পায় হেটে রাজশাহী এসেছেন। ইতোমধ্যে মিছিলের নগরীতে পরিণত হয়েছে রাজশাহী নগরী ও জেলা শহরের তৃণমূল পর্যায়ে। মুহুর্মুহু স্লোগান নিয়ে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন সেখানে।
সমাবেশে যেতে বাধা দেওয়া হবে এমন আশঙ্কায় অনেকে ৩০ নভেম্বও সন্ধ্যা থেকেই সমাবেশস্থলে অবস্থান করে আছেন। তারা তাবু খাটিয়ে, কেউ কেউ মাদুর ও পত্রিকা বিছিয়ে খোলা আকাশের নিচে রাতযাপন করেছেন।
পূর্বঘোষণা অনুযায়ী, আজ শনিবার দুপুরে নগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিএনপির রাজশাহীর বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুপুর ২টায় সমাবেশ শুরুর কথা রয়েছে। তবে সকাল থেকেই সমাবেশ মঞ্চ থেকে বক্তৃতা চলছে। গণসমাবেশে যোগ দিতে শুক্রবার বিকেলেই পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির কেন্দ্রীয় নেতারা।
প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশের কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এ কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতে  গণসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft