1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
সাদুল্লাপুরে ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ট্রলি চালকের সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়ব-হিমু সম্পাদক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক – ১ পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও) 

বিএনপির সমাবেশ লক্ষ্য করে মোবাইল ইন্টারনেটবিহীন রাজশাহী

  • আপডেট করা হয়েছে : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২৫ বার দেখা হয়েছে

মঈন উদ্দীন: বিএনপির সমাবেশ লক্ষ্য করে মোবাইল ইন্টারনেটবিহীন রাজশাহী বিএনপির সমাবেশ লক্ষ্য করে মোবাইল ইন্টারনেটবিহীন রাজশাহী। বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরুর আগেই রাজশাহী শহরে ইন্টারনেট সেবা বন্ধ হয়ে গেছে।
শনিবার সকাল সাড়ে ৯টায় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) জাতীয় সংগীতের মাধ্যমে তাদের সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। তবে সকাল সাড়ে ৯টা থেকেই মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়।
এর ফলে রাজশাহী শহরবাসী এবং বিএনপির গণসমাবেশে অংশ নেওয়া লোকজনসহ ভোগান্তিতে পড়েন সংবাদকর্মীরাও। সমাবেশস্থলে আসা একটি বেসরকারি টিভি চ্যানেলের ক্যামেরাপারসন বলেন, ‘শনিবার সকাল ৮টায় ও ৯টায় আমরা লাইভ করেছি। কিন্তু ১০টায় লাইভ করতে গিয়ে দেখি মোবাইল ইন্টারনেট নেই। পরে অফিসে গিয়ে ব্রডব্যান্ড ইন্টারনেটের সাহায্যে ফুটেজ পাঠিয়েছি।’
এদিকে বিএনপির সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন বলেন, ‘আমরা আগে থেকেই আশংকা করছিলাম ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হতে পারে।
তাই আমরা ব্রডব্যান্ড ইন্টারনেটের ব্যবস্থা করেছিলাম। সেটিরও লাইন কেটে দেওয়া হয়েছে। লাইন মেরামতের কাজ চলছে।’  নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘সমাবেশ চলাকালে মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ থাকবে।’

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft