1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন

রাজশাহীর মাদ্রাসা মাঠে  গণসমাবেশের মঞ্চ প্রস্তুত

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৬ বার দেখা হয়েছে

মঈন  উদ্দিনঃ বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশের জন্য মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। প্রায় শতাধিক নেতা-কর্মী বসার জন্য মঞ্চে চেয়ারও পাতা হয়েছে।  শুক্রবার সন্ধ্যায় রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়।

গতকাল বুধবার এ মাঠে সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেয় পুলিশ। এরপরই শুরু হয় মঞ্চ ও মাঠ প্রস্তুতের কাজ। এর আগে থেকেই ওই মাঠে অবস্থান করছে পুলিশ।

আগামীকাল শনিবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। তবে সমাবেশের আগে এ মাঠে মঞ্চ প্রস্তুতের কাজে নিয়োজিত ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না বলে শর্ত দিয়েছে। তাই মাঠটি এখনো ফাঁকা রয়েছে। দূর-দুরন্ত থেকে আসা নেতা–কর্মীরা রয়েছেন মাদ্রাসা মাঠের পাশে হযরত শাহমখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

বিএনপির নেতৃবৃন্দ বলেন, মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। এ মাঞ্চেও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দুটি আসন ফাঁকা রাখা হবে তাঁদের সম্মান দেখিয়ে।

এদিকে সমাবেশে যোগ দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য শীর্ষ নেতারা শুক্রবার বিকেলেই রাজশাহী পৌঁছেছেন। তাঁরা হোটেলে অবস্থান করছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft