1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
সাদুল্লাপুরে ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ট্রলি চালকের সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়ব-হিমু সম্পাদক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক – ১ পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও) 

রাজশাহীতে বাসের পর এবার ধর্মঘটে যাত্রীবাহি ছোট যানবাহন

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

মঈন উদ্দিনঃ বাসের পর এবার ধর্মঘটে যাত্রীবাহী ছোট যানবাহনগুলোও। সকল সড়কে অবাদ চলাচল ও হয়রানিমুক্ত রেজিস্টেশনের দাবিতে রাজশাহীতে অনিদিষ্টকালের জন্য ধর্মঘটে গেছে সিএনজি চালিত অটোরিকশা ও থ্রীহুইল এবং হিউম্যান হলার ও লেগুনা মালিক সমিতি।

শুক্রবার সকাল থেকে তারা ধর্মঘট শুরু করে। ফলে রাজশাহীতে এই যাত্রীবাহী ছোট যানবহনগুলো চলাচল করছে না। রাজশাহীর অভ্যন্তরীণ রুটে এই যানবাহনগুলো চলাচল করে থাকে।

রাজশাহী সিএনজি চালিত অটোরিকশা (মিশুক) মালিক সমিতির সহ-সভাপতি আহসান হাবিব বলেন, সিএনজি চালিত অটোরিকশা ও থ্রীহুইল এবং হিউম্যান হলার ও লেগুনা জেলার অভ্যন্তরণী রুটে চলাচল করে। কিন্তু সকল সড়কে আমরা অবাদে চলাচল করতে পারি না। বাধা দেয়া হয়। এছাড়াও নতুন অটোরিকশা কেনা হলে তার রেজিস্টেশন করতে হয়রানির শিকার হতে হয়। এ কারণে আমরা ধর্মঘটে যেতে বাধ্য হয়েছি।

তিনি বলেন, দুই দফা দাবির বিষয়ে বৃহস্পতিবার রাতে মালিক সমিতির যৌথ বৈঠক হয়। সেই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল থেকে অনিদিষ্টকালের জন্য আমাদের ধর্মঘট শুরু হয়েছে। তবে প্রশাসনের পক্ষ থেকে দাবি মানার আশ্বাস পেলে ধর্মঘট প্রত্যাহার করা হবে।

এর একদিন আগে বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগের আট জেলায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু হয়। এতে রাজশাহী থেকে সকল যাত্রীবাহী বাস ও পন্যবাহী যানবাহন বন্ধ রয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft