1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :

সিরাজগঞ্জে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার অপসারণের দাবীতে  মানববন্ধন

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৯৪ বার দেখা হয়েছে
এম দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ  প্রতিনিধি:
সিরাজগঞ্জে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কামরুন নাহার কর্তৃক তথ্য সংগ্রহকালে সাংবাদিকদের বাঁধা প্রদান করায় তার অপসারনের দাবীতে আজ সিরাজগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর নেতৃত্বে সিরাজগঞ্জের সকল গণমাধ্যমকর্মীরা জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কামরুন নাহারের অপসারনের দাবীতে এই মানববন্ধন করেছেন।
উল্লেখ্য যে,আজ সকালে জেলা পরিষদের ডাক বাংলো থেকে জেলা পরিষদ অফিসের হিসাব রক্ষক সুরুজিৎ কুমার মুজুদারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসংবাদ পেয়ে পুলিশের পাশাপাশি  ঘটনাস্থল সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব পালনের জন্য ছুঁটে যান। কিন্তু তারা গিয়ে দেখতে পান জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কামরুন নাহার ডাক বাংলোর প্রধান গেট বন্ধ রেখেছেন।
এসময় সাংবাদিকরা গেট খুলে দেবার জন্য বললে তিনি সাংবাদিকদের উপর চড়াও হন এবং তথ্য সংগ্রহের নানা বাধা প্রদান করেন। এমনকি তিনি দাম্ভিকতার সাথে বলেন,আপনারা পরে আসেন এবং পুলিশের অনুমতি নিয়ে আসেন। আপনার এই আলামত নষ্ট করার জন্য এখানে এসেছেন। ফুটেজ প্রয়োজন হলে পুলিশের নিকট থেকে নেন। ঘরের ভিতরে ঢুকতে পারবেন না।
এই বলে তিনি সাংবাদিকদের উপর চরাও হন এবং সাংবাদিকদের নিয়ে খারাপ মন্তব্য করে  সাংবাদিকদের সাথে তর্কে জড়িয়ে পড়েন। এসময় ঘটনাস্থলে পুলিশ,পিবিআই ও ডিএসপির সদস্যরা উপস্থিত ছিলেন। পরে জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস ঘটনাস্থলে এসে সাংবাদিকদের তথ্য সংগ্রহের কাজে সহযোগিতা করেন।
এদিকে সাংবাদিকদের সাথে খারাপ আচারণের কারণে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর নেতৃত্বে জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ এর নিকট কামরুন নাহারের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেন। পরে সাংবাদিকরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কামরুন নাহারের অপসারণের দাবীতে মানববন্ধন করেছেন। জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, এর আগেও তার বিরুদ্ধে নানা অভিযোগ পেয়েছিলাম। আপনাদের বিষয়ে আমি মন্ত্রণালয় বরাবর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করবো।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft