1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন
সর্বশেষ :

সিরাজগঞ্জের সলঙ্গায় বিএনপি’র ৮৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৯৮ বার দেখা হয়েছে
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় বিএনপি’র ৮৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সলঙ্গা থানার সলঙ্গা ইউনিয়নের আঙ্গারু বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের দ্বিতীয় কার্যালয়ে হামলা,ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে সলঙ্গা  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদী হয়ে  মঙ্গলবার(২৯ নভেম্বর) সলঙ্গা থানায় এ মামলাটি দায়ের করেন। তবে ৮৮ জনের মধ্যে থানা,ইউনিয়ন ও তৃণমুলের ১৮ জন নেতা-কর্মীর নাম মামলায় উল্লেখ করা হয়েছে।
মামলায় যাদের নাম উল্লেখ করা হয়েছে, তারা হলেন সলঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি বাহার উদ্দিন জালাল,আজাদুর রহমান,সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান সরকার,সাধারণ সম্পাদক আব্দুল আলীম সরকার, স্বেচ্ছাসেবক দলনেতা কাবুল মিয়া,নুর নবী,সোহেল রানা,আরিফ, যুবদল নেতা আজাহার আলী,বিএনপি নেতা হাজী আনছার আলী,শাহাদত, হাসানুর,সেলিম রেজা,আজিজুল মহুরি, মোমিন, মুকুল, গোলজার হোসেন ও ওসমান আলীসহ অজ্ঞাত ৬০ থেকে ৭০ জন।
মামলায় উল্লেখ করা হয়েছে,সোমবার রাতে বিএনপির নেতাকর্মীরা আঙ্গারু বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে প্রবেশ করে হামলা চালায়। এ সময় কার্যালয়ের চেয়ার-টেবিল ও আসবাবপত্র ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় ও ককটেল বিস্ফোরণ ঘটায়। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান সরকার বলেন,বিএনপির চলমান আন্দোলন থেকে নেতা-কর্মীদের দুরে রাখতে সম্পুর্ণ ষড়যন্ত্রমুলকভাবে এ মামলাটি দায়ের করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft