1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

ভোলায় ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার দেখা হয়েছে
ভোলা জেলার চরফ্যাশন উপজেলা মুজিবনগর ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ড সিকদারের চরের মুজিব নগর ভূমিহীন সমবায় সমিতির নেত্রী, বাংলাদেশ কিষাণী সভার সভানেত্রী স্থানীয় নেত্রী ও মুজিব নগর ইউনিয়ন ভূমিহীন সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য, ভোলা জেলার নেতা আলম বাচ্চুর সহধর্মনী বকুল বেগমকে গতকাল ২৯ নভেম্বর’২২ গভীর রাতে চিহ্নিত সন্ত্রাসী চক্র দেশীয় ধারালো অস্র দিয়ে কূপিয়ে হত্যা করে এবং বকুলের বড় বোন মুকুল বেগমকে কূপিয়ে জখম করে।
মুমূর্ষু অবস্থায় মুকুলকে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। বকুল বেগমের লাশ দুলার হাট থানার পুলিশ ময়নাতদন্তের জন্য ভোলায় সদর হাসপাতালে প্রেরন করেন।
স্খানীয় সূত্রে জানা যায়, বকুল বেগমের স্বামী আলম বাচ্চু মেলকার ২৯ নভেম্বর দিবাগত রাতে আবদুল মালেক মেম্বার এর সাথে ভোলা সদরে ভূমিদস্যু সন্ত্রাসীদের দায়েরকৃত একটি মিথ্যা মামলায় জামিন নেওয়ার জন্য ভোলার মূল ভূমিতে যান। বকুল বেগম ও মুকুল বেগম দুই বোন ছবির পিছনে ভাংগা ঘরে একই বিছানা ঘুমান। গভীর রাতে ঘুমান্ত অবস্থায় স্বামী-স্ত্রী একই বিছানায় আছে মনে করে চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে উপুর্যপরি দেশীয় ধারালো অস্ত্র দিয়ে উপুর্যপরি কোপাতে থাকেন এবং বকুল বেগমকে নৃশংসভাবে হত্যা করেন।
বকুল বেগম জীবদ্দশায় তার এবং তার স্বামীর জীবননাশের আশাংকা করে দুলার হাট থানায়, ভোলার পুলিশ সুপার ও জেলা প্রশাসকের নিকট চিহ্নিত সন্ত্রাসীদের নাম উল্লেখ করে অভিযোগ করেন। কিন্তু তাতেও তার শেষ রক্ষা হলো না।
এলাকাবাসী এই নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft