1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
সিলেটের বিশ্বনাথ উপজেলার নিভৃত পল্লীর মানুষের যাতায়াতের ব্যবস্থা করে দিলেন লন্ডন প্রবাসী সুনাহওয়ার আলী কৃষকদের প্রশিক্ষণ দিতে রাজশাহীতে ফার্মার স্কুলের যাত্রা শুরু নাটোরে কোর্ট এর ভবন উদ্বোধন করলেন আইন মন্ত্রী আনিসুর রহমান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কমরেড শহীদ কম্পরাম সিংহের স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন  ঠাকুরগাঁও -৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির হাফিজ বিজয়ী  কাজিপুরের খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার তুমব্রুতে আশ্রয় নেওয়া ৩ হাজার রোহিঙ্গাকে অন্যত্র সরানো হবে মধুপুরে কৃষি মন্ত্রীর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত আমি এ ফলাফল মানি না: হিরো আলম রাজধানীর এফডিসি থেকে পরিচালক শফিক হাসান গ্রেফতার

সাতক্ষীরায় শীর্ষ চোরাকারবারি আলফা ৩০ বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৬২ বার দেখা হয়েছে

মোঃ আজিজুল ইসলামঃ সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

শীর্ষ চোরাকারবারি আল ফেরদৌস আলফা ৩০ বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ভোররাতে শহরের বাইপাস সড়কের কাশেমপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মানবপাচার ও মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটক আল ফেরদৌস আলফা (৫০) দেবহাটা উপজেলার উত্তর কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে।
জানা যায়, কুলি থেকে কোটিপতি বনে যাওয়া শীর্ষ চোরাকারবারী আলফা দীর্ঘ দিন ধরে বীর দর্পে চোরাচালান ব্যবসা চালিয়ে যাচ্ছেন। রয়েছে তার বিশাল চোরাকারবারি সিন্ডিকেট। বিগত ওয়ান ইলেভেনের সময় যৌথবাহিনীর হাতে আলফা মাদকসহ গ্রেপ্তার হন। দ্রুত বিচার ট্রাইব্যুনালে এ মামলায় তার সাত বছর সাজাও হয়। এরপর বিগত ২০১৯ সালের ডিসেম্বরে চোরাচালান মামলায় আলফা ও তার সহোদর আব্দুল আলীমকে গ্রেপ্তার করে জেলে পাঠায় পুলিশ। তার বিরুদ্ধে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মানবপাচারের মামলাও রয়েছে। সরকারদলীয় জেলার শীর্ষ এক নেতার আশীর্বাদ পুষ্ট হয়ে আলফা কাউকে পরোয়া করেন না বলেও প্রচার রয়েছে।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বাবলুর রহমান জানান, আলফা একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। শহরের বাইপাস সড়কের কাশেমপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত জানান, গ্রেপ্তারকৃত আলফার বিরুদ্ধে মানব পাচার, মাদক ও বিশেষ ক্ষমতা আইনের একাধিক মামলা রয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft