1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বগুড়া বার সমিতির নির্বাচনে বিএনপি সম্পাদক সহ ১১টি সভাপতিসহ দু’টি পদে আওয়ামীলীগ

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৩৩ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি:
বগুড়া জেলা অ্যাডভোকেটস বার সমিতির নির্বাচনে নিরংকুশ বিজয় লাভ করেছে বিএনপি -জামায়াত সমর্থক প্রার্থীরা । তারা সাধারন সম্পাদক সহ কার্যনির্বাহী পরিষদের ১৩ পদের ১১টিতেই জয়লাভ করেছেন। অপরদিকে আওয়ামীলীগ সমর্থক আইনজীবিরা সভাপতি ও একটি সদস্য পদে জয় পেয়েছেন। বিএনপি প্যানেলের সভাপতি প্রার্থী মোঃ আতাউর রহমান খান মুক্তা আওয়ামী প্যানেলের সভাপতি প্রার্থী মোঃ আব্দুল মতিনের চেয়ে মাত্র এক ভোট কম পেলে মুক্তা ভোট পুনঃ গণনার জন্য আবেদন করেন।

কিন্তু নির্বাচন কমিশন ফলাফল ঘোষনা করে এ ব্যাপারে পরে সিদ্ধান্তের কথা বলেছেন। এ নিয়ে সেখানে উত্তেজনা ও হট্রগোলের সৃষ্টি হলে সিনিয়র আইনজীবিদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। সভাপতি পদে আব্দুল মতিন পেযেছেন ২৪৯ ভোট ও আতাউর রহমান মুক্তােে পয়ছেন ২৪৮ ভোট। অপরদিকে সাধারন সম্পাদ পদে আব্দুল বাছেদ ২৬৬ ভোট ও আওয়ামী প্যানেলের গোলাম রব্বানী খান রোমান পেয়েছেন ২০২ ভোট।

অন্য নির্বাচিতরা হলেন , জাতীয়তাবাদী আইনজীবি ঐক্য প্যানেলের সহ-সভাপতির ২টি পদে মোঃ মাসফিকুর রহমান তালুকদার রুবেল ও মোঃ সাখাওয়াত হোসেন মল্লিক, সাধারন সম্পাদক পদে পুনঃনির্বাচিত মোঃ আব্দুল বাছেদ , যুগ্ম সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ( শাহীন ) ও মোছাঃ মাহবুবা খাতুন ( সুখী) লাইব্রেরী ও সমাজকল্যান সম্পাদক মোঃ উজ্জল হোসেন, ম্যাগাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা (মজনু ) সদস্য পদে ৫টির মধ্যে ৪জন , মোঃ মিজানুর রহমান (মিজান) মোঃ আব্দুস সালাম, , মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ সাইফুদ্দিন (সাইফুল)।

অপরদিকে একটি সদস্য পদে জয়ী আওয়ামী প্যানেলের প্রার্থী মোছাঃ বেবী খাতুন। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ফলাফল ঘোষনা করেন।

এর আগে গতকাল শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সমিতির গওহর আলী ভবনে ৭৭৮ জন ভোটারের মধ্যে ৭৫৪ জন ভোট দেন। বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা ও সাধারন সম্পাদক আলী আজগর হেনা এক বিবৃতিতে নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন।

উল্লখ্য, বগুড়া জেলা অ্যাডভোকেটস বার সমিতির বর্তমান নির্বাহী কমিটিতে সাধারন সম্পাদক সহ ৯টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সদস্যরা নেতৃত্বে রয়েছেন। এ ছাড়া সভাপতি সহ ৫টি পদে পদে রয়েছেন আওয়ামী আইনজীবিরা। নবনির্বাচিত পরিষদ আগামী ১ জানুয়ারী’২০২৩ দায়িত্ব নেবেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft