1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ অপরাহ্ন

তাড়াশে অগ্নিকাণ্ডে ১০ দোকানসহ ২ বাড়ি পুড়ে ছাই

  • আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৮৪ বার দেখা হয়েছে
এম দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ  প্রতিনিধি :
চলনবিল অধ্যৎষিত সিরাজগঞ্জের তাড়াশের তালমে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ দোকান ও দু’টি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।
অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার তালম ইউনিয়নের তালম নাগরপাড়া বাজারে।
স্থানীয় সুত্রে জানাগেছে,শুক্রবার বিকেলে নাগরপাড়া বাজারে একটি দোকানে বৈদ্যুতিক শট-সার্কিট থেকে প্রথমে আগুন লাগে। পরে সেই আগুন মুহুর্তের মধ্যে পাশ্ববর্তি আরেকটি গ্যাসের সিলিন্ডারের দোকানে ছড়িয়ে পড়ে। আর সেখানে রাখা গ্যাস সিলিন্ডার বিস্ফরিত হয়ে আশে পাশের আরও আটটি দোকানে আগুন লেগে যায়। এদিকে বাজারে লোকজন কম থাকায় দোকানগুলোর আগুন ছড়িয়ে পাশের জাহানারা খাতুন ও তার ভাই ইসলামের বাড়িতেও লেগে যায়। অগ্নিকাণ্ডে নগরপাড়া বাজারের ওর্য়াকসপ ব্যবসায়ী জামিলুর,মটর যন্ত্রাংশের ব্যবসায়ী আজমল হক,হোটেল ব্যবসায়ী ফরিদুল ইসলাম,চাউল ব্যবসায়ী মিলন,সার ও কীটনাশক ব্যবসায়ী আব্দুল কাদের ও ঔষধ ব্যবসায়ী শাহিনসহ ১০ জন ব্যবসায়ীর দোকান ও দোকানে রাখা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
তাড়াশ ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের সহকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম জানান,ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।
তালম ইউনিয়নের নারী ইউপি সদস্য কাজলী খাতুন জানান, ভয়াবহ এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা। পাশাপাশি ওই অগ্নিকাণ্ডে ১০ জন ব্যবসায়ী ও দুইজন কৃষক সর্বশান্ত হয়ে পড়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft