1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে নকআউট পর্বে আর্জেন্টিনা

তাড়াশে সহকারী শিক্ষকের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত, ইউএনও বরাবর অভিযোগ

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৮১ বার দেখা হয়েছে
এম.দুলাল উদ্দিন আহমেদ,জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ :
চলনবিল অধ্যুষিত সিরাজগঞ্জের তাড়াশের দিঘীসগুনা (এমএআর) মডার্ণ একাডেমিক রুরাল জুনিয়র গার্লস স্কুলের সহকারী শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধ  একই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীদের লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগি প্রধান শিক্ষক আব্দুল হাকিম তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগে জানাগেছে,বৃহস্পতিবার (২৪ নভেম্বর) প্রধান শিক্ষক আব্দুল হাকিম বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা গ্রহনের ব্যবস্থা গ্রহন করার জন্য বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-কর্মচারীদের নিয়ে বৈঠকের প্রস্তুতি গ্রহন করছিলেন। কিন্তু তিনি বিদ্যালয়ে গিয়ে দেখতে পান অফিস কক্ষে তালা। তখন তিনি জানতে পারেন সহকারী শিক্ষক শহিদুল ইসলাম অফিস কক্ষে তালা লাগিয়ে রেখেছেন। এসময় তার সামনে দাঁড়িয়ে থাকা সহকারী শিক্ষক শহিদুল ইসলামকে তিনি তালা খুলে দিতে বলেন। এতে তিনি তালা খুলে না দিয়ে প্রধান শিক্ষকের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে তিনি বহিরাগত লোকজন নিয়ে এসে প্রধান শিক্ষকসহ উপস্থিত সহকারী শিক্ষক ও কর্মচারীদের উপর চড়াও হন এবং অশ্লিল ভাষায় গালিগালাজসহ লাঞ্ছিত করে প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষক ও কর্মচারীদের বিদ্যালয় থেকে বের করে দেন। বিদ্যালয় ক্যাম্পাসে একজন সহকারী শিক্ষকের এমন কর্মকান্ডে এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ, শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীসহ অভিভাবকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। অপরদিকে একজন শিক্ষকের আচরণ যদি এমন হয় তাহলে সেই শিক্ষকের নিকট শিক্ষার্থীদের ভবিষ্যৎ কি হবে এমনও আশঙ্কা করছেন অভিভাবকরা। এব্যাপারে ওই সহকারী শিক্ষকের বিরুদ্ধে তদন্তপুর্বক
প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধান শিক্ষক আব্দুল হাকিম তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল করেছেন।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেজবাউল করিম লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান,তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft