1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত জয়পুরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গ্রাম পুলিশ নিহত

বগুড়ার ভবানীপুরে আত্তমানবতার সেবায় গড়ে তোলা হয়েছে “ট্রাষ্ট ফান্ড” নামের সংগঠন

  • আপডেট করা হয়েছে : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১৩ বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টারঃ বগুড়ার উপজেলার ইতিহাস খ্যাত ভবানীপুর ইউনিয়ন এর ঢেপুয়া গ্রামে আত্তমানবতার সেবায় “ট্রাষ্ট ফান্ড” একটি সেবামূলক সংগঠন গড়ে তোলা হয়েছে।

এলাকার কলেজ পড়ুয়া কিছু বেকার যুবকেরা এই সংগঠনটি গত চার মাস হলো পরিচালনা করছেন। তাদের নিজস্ব জমানো সঞ্চিত অর্থ দিয়ে এলাকর হতদরিদ্র পরিবারের মাঝে শীত বস্ত্র, শুকনো খাবার, চাল ডাল, বই পুস্তক খাতা কলম সহ বিতরণ করেছেন।

নতুন প্রজন্মের এই সংগঠনের কার্যক্রম এলাকায় বেশ সুনাম অর্জন করেছে বলে জানান স্থানীয়রা।

৩০ সদস্য বিশিষ্ট কমিটির উদ্যোক্তা ও সভাপতি পদে দায়িত্ব পালন করছেন ঢেপুয়া গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে মোঃ জুলহাস হাসান।

তিনি জানায়, সরকারের সামাজিক উন্নয়ন কার্যক্রমের পাশাপাশি আমাদের পিতা মাতার দেওয়া জমানো সঞ্চিত অর্থ আমরা এলাকার কিছু দুস্ত মানুষের মাঝে বিতরণ করে আসছি। যা আগামী দিনে আরও বিস্তার লাভ করবে বলে আশাবাদী।

এর পাশাপাশি আমাদেরকে সাপোর্ট দেওয়ার জন্য যদি কেউ  সেচছায় আমাদের সংগঠনে দান করতে চায়, তাহলে বেশিরভাগ মানুষকে এই সেবা দিতে পারব ইনশাআল্লাহ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft