1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :

সিরাজগঞ্জে শিশু হত্যার দায়ে ৫ জনের যাবজ্জীবন

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৫০ বার দেখা হয়েছে
এম.দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচিতে ইমন (৬) নামের এক শিশু হত্যা মামলায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সাথে প্রত্যেকজনকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ এ রায় প্রদান করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাড. ওয়াজ করনী লকেট। দণ্ডপ্রাপ্ত আসামীরা হলো বেলকুচি উপজেলার চক মকিমপুর গ্রামের সোহেল, কাউছার, হীরন, আল আমিন ও মো. ওসমান। মামলার বাকি দুই আসামি আলহাজ আলি ও গোলামকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, বেলকুচি উপজেলার চর মকিমপুর এলাকার মো. চাঁন মিয়া ও মমতা খাতুন দম্পতির ছয় বছর বয়সী ছেলে ইমন ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারী বিকেলে নিখোঁজ হয়। নিখোঁজের সাতদিন পর ২২ ফেব্রুয়ারি দুপুরে মাইঝাইল গ্রামের একটি বাঁশঝাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
পরে নিহত শিশুর চাচা সানোয়ার হোসেন বাদী হয়ে সাতজনকে আসামি করে বেলকুচি থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। পরে দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft