1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

ড্রেনে ময়লা ফেলাকে কেন্দ্র করে তাড়াইলে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে গুরুতর জখম

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

 

 

মারুফ সরকার, ঢাকা ঃ গত ১৬ নভেম্বর ২২ ইং বুধবার সন্ধ্যায় কিশোরগন্জে তাড়াইল বাজারের প্রশান্ত সরকার (২৮) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে মামুন ভূঁইয়া (৫০) ।

গুরুতর অবস্থায় তাড়াইল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ওই ব্যবসায়ী প্রশান্ত সরকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠিয়েছে কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, রাস্তার পাশে ড্রেনে ময়লা ফেলাকে কেন্দ্র করে তাড়াইল বাজারের ভূষিমালের ব্যবসায়ী প্রশান্ত সরকারের সাথে মামুন ভূঁইয়ার ৫/৬ মাস পূর্বে বাকবিতণ্ডার সৃষ্টি হয় এবং হাতাহাতি হয়। পরে তাড়াইল বাজারের ব্যবসায়ী ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান সহ গণ্য মান্য ব্যক্তিরা সালিসির মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দেয়।

সেই ঘটনা মনে পোষন রেখে গতকাল বুধবার প্রশান্ত সরকার এর উপর আতর্কিত হামলা করে মামুন ভূঁইয়া। এসময় নিজ দোকানে কাজ করার সময় মামুন ভূঁইয়া তার বাসার সামনে দৌড়ে এসে আতর্কিতভাবে প্রশান্তর পেটে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। প্রশান্ত প্রাণ বাঁচাতে তার দুই হাতে ফিরাতে চেষ্টা করলে দুই হাতে মারাত্মক জখম হয় এবং রক্তকরণ হয়। পাশাপাশি প্রশান্তর পেটে তিনটি আঘাত করলে দৌড়ে গিয়ে পাশের দোকান ভূঁইয়া ট্রেডার্সে আশ্রয় নেয়। সেখানেও মামুন ভূঁইয়া আক্রমণ করতে চেষ্ঠা করে ব্যর্থ হয়ে পরে চলে যায়।
পরে পাশের দোকানের কর্মচারী ও পথচারীরা প্রশান্তকে উদ্ধার করে তাড়াইল হাসপাতালে নিয়ে যায়।
তাড়াইল হাসপাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে জীবন সংকটাপন্ন হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করে কর্তৃপক্ষ।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, অপরাধীকে ধরার সর্বাত্মক অভিযান চলছে। আমাদের পুলিশ বাহিনী তৎপর রয়েছে।

তাড়াইল বাজারের করিম প্লাজা এবং তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে, বাজারের মেইন রোডের পাশে এমন একটি ঘটনা সকল ব্যবসায়ীর মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে।কয়েকজন ব্যবসায়ী জানান, মামুন ভূঁইয়া একজন মাদকাসক্ত এবং দুশ্চরিত্রবান ছেলে। তার বিরুদ্ধে নানা প্রকার নৈতিক স্খলন এর অভিযোগ রয়েছে। মামুনের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা রজুর প্রস্তুতি চলছে বলে জানান তাড়াইল থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft