1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বিজিবি সদস্য নেপালের মৃত্যুর ঘটনায় পলাতক সহকর্মী আটক

  • আপডেট করা হয়েছে : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৭০ বার দেখা হয়েছে
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সদস্য নেপাল দাসের মৃত্যুর ঘটনায় হযরত জাকারিয়া নামে তার এক সহকর্মীকে আটক করেছে র‌্যাব। র‍্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। র‍্যাব জানিয়েছে, বিজিবি সদস্য নেপাল দাসের হত্যাকারী হযরত জাকারিয়া দেশের বাইরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। দিনাজপুরের পার্বতীপুর রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। এরপর তাকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। বিজিবি আইনে যা আছে তার ওপর ট্রায়াল হবে।

উল্লেখ্য, ২০-বিজিবি ক্যাম্প থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জয়পুরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয় নেপাল দাসকে। এ সময় তার পোশাক রক্তাক্ত অবস্থায় ছিল। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা  করেন। শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে বিজিবি সদস্যরা অ্যাম্বুলেন্স করে তার মরদেহ ক্যাম্পে নিয়ে যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েল জানিয়েছিলেন, ‘বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় বিজিবি-২০ জয়পুরহাট ব্যাটালিয়নের নেপাল চন্দ্র দাস নামে এক সদস্যকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তাকে আমরা গুলিবিদ্ধ ও মৃত অবস্থায় পেয়েছি। শুক্রবার সকালে তার মরদেহ নিয়ে গেছে বিজিবি।’

নেপাল দাসের মৃত্যুর ঘটনায় জয়পুরহাট সদর থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে বিজিবি সদস্য হযরত জাকারিয়া পলাতক ছিলেন। তিনি লালমনিরহাট জেলার বাসিন্দা। নেপাল ২০-বিজিবি পাঁচবিবি বিশেষ ক্যাম্পের সদস্য ছিলেন। জাকারিয়াও ওই ক্যাম্পের সদস্য।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft