1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
পোশাক রপ্তানি যুক্তরাষ্ট্রে ৫১ শতাংশ বেড়েছে আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

জাতির অহংকার ও গৌরব দেশপ্রেমিক সশস্ত্র বাহিনী : বাংলাদেশ ন্যাপ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২১ বার দেখা হয়েছে

 

মারুফ সরকার, ঢাকা ঃ সশস্ত্র বাহিনী জাতির অহংকার ও গৌরব বলে অভিহিত করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া একুশে নভেম্বর ‘সশস্ত্র বাহিনী দিবস’ উপলক্ষে সেনা, নৌ ও বিমান বাহিনীর সদকল সদস্যকে আন্তারিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

রবিবার (২০ নভেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এই শুভেচ্ছা জানান।

তারা বলেন, আমাদের সশস্ত্র বাহিনী একটি উঁচু পেশাদার, দক্ষ ও সুশৃঙ্খল বাহিনী। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার মহান দায়িত্ব পালনের পাশাপাশি যেকোনো প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও জাতিগঠনমূলক কর্মকাণ্ডে সশস্ত্র বাহিনীর সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

নেতৃদ্বয় আরো বলেন, কেবলে দেশেই নয়, সশস্ত্র বাহিনীর সদস্যরা জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নিয়ে দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

তারা বীরশ্রেষ্ঠ সিহাপী মোস্তফা কামাল, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর, বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান, বীরশ্রেষ্ঠ মো. রুহুল আমিন, ইআরএ-১, বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান, বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ, বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফসহ যারা মহান স্বাধীনতার যুদ্ধে অসামান্য অবদান রেখেছেন তাদের অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

নেতৃদ্বয় সশস্ত্র বাহিনী দিবসে দেশের স্বাধীনতা ও সার্মভৌমত্বের জন্য শাহাদত বরণকারী মুক্তিযোদ্ধাসহ সশস্ত্র বাহিনীর বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং যুদ্ধাহত শহীদ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় সশস্ত্র বাহিনী দিবস ২০২২ উপলক্ষে সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft