1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :

রাজশাহীর গণসমাবেশ সফল করতে সাবেক এমপি মান্নান তালুকদারের লিফলেট বিতরণ 

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২০১ বার দেখা হয়েছে
এম.দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ  প্রতিনিধি: আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ ও ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদারের নেতৃত্বে তার নির্বাচনী এলাকা রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গার বিভিন্ন স্থানে ধারাবাহিকভাবে লিফলেট বিতরণসহ সমাবেশে যোগদান করার আহ্বান জানানো হচ্ছে।
কেন্দ্রীয় বিএনপির পাশাপাশি সিরাজগঞ্জ জেলা বিএনপি’র নির্দেশে রাজশাহীর গণসমাবেশ ও ঢাকার মহাসমাবেশ সফল ও স্বার্থক করার জন্য বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা গত (১৫ নভেম্বর)থেকে তার নির্বাচনী এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত রায়গঞ্জ,তাড়াশ ও সলঙ্গা থানা সদরসহ নির্বাচনী এলাকার প্রতিটি হাট-বাজার ও জনগুরুত্বপুর্ণ স্থানগুলোতে গিয়ে নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করছেন ও সমাবেশে যোগদান করার জন্য আহ্বান জানাচ্ছেন।
এছাড়াও সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার এর সাথে সার্বক্ষণিকভাবে লিফলেট বিতরণ কর্যক্রম পরিচালনা করছেন জেলা বিএনপির উপদেষ্টা,সলঙ্গা থানা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মেহেদী আফজাল পারভেজ ও তার সুযোগ্য উত্তরসুরী সিরাজগঞ্জ জেলা বিএনপির অন্যতম সদস্য রাহিদ মান্নান লেনিন। এসময় সাবেক এমপি পুত্র রাহিদ মান্নান লেনিন বলেন গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ বিশেষ এ রাজশাহীর গণসমাবেশের ও ঢাকার মহাসমাবেশ সফল করতে সমাবেশের আগের দিন পর্যন্ত জনমত তৈরি ও লিফলেট বিতরণের কর্মসুচী অব্যাহত থাকবে।
ধারাবাহিক লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন তাড়াশ উপজেলা বিএনপির সভাপতি সরদার আফছার আলী,সাধারণ  সম্পাদক আমিনুর রহমান টুটুল,উপজেলা  যুবদলের আহ্বায়ক শাহ আলম,সিনিয়র যুগ্নআহ্বায়ক রাজিব আহমেদ মাসুম, ছাত্রদলের আহ্বায়ক জাহিদ ফকিরসহ বিপুল সংখ্যক নেতাকর্মী । অপরদিকে সলঙ্গা থানা এলাকা থেকে অংশ নেন ধুবিল ইউনিয়ন বিএনপির সভাপতি আমজাদ হোসেন মহর,সিনিয়র সহসভাপতি সম আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম,সলঙ্গা থানা যুবদলের আহ্বায়ক রাশেদুল হাসান পাপন,যুগ্ন আহ্বায়ক সোহেল রানা,রাসেল আহম্মেদ,সেলিম এলাহী, সদস্য সচিব শাহিন রেজাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
এছাড়াও রায়গঞ্জের পাঙ্গাসী ইউনিয়নে লিফলেট বিতরণকালে অংশ নেন রায়গঞ্জ রায়গঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খায়রুল ইসলাম ভুইয়া,পাঙ্গাসী ইউনিয়ন বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুজিবর রহমান মল্লিক ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইকবাল হোসেনসহ বিএনপি ও সকল অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft