1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:২৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সংঘর্ষের ঘটনায় বিএনপির ১৭৬ নেতাকর্মীর নামে মামলা

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৩৫ বার দেখা হয়েছে
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে কামারখন্দে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষের ঘটনায় বিএনপির ১৭৬ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা বাদী হয়ে শুক্রবার রাতে এ মামলাটি  দায়ের করেন।
কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান বলেন, সংঘর্ষের ঘটনায় কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা বাদী হয়ে শুক্রবার রাতে মামলাটি দায়ের করেছেন। রাতেই অভিযান চালিয়ে ওই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, কামারখন্দ উপজেলা বিএনপির সভাপতি বদিউজ্জামান ফেরদৌস ও সাধারণ সম্পাদক রেজাতে রাব্বি উত্থানসহ ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করা হয়েছে।এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও মাইক্রোবাস ভাঙচুরের ঘটনায় শুক্রবার রাতেই থানায় মামলা করতে লোক পাঠানো হয়েছিল। কিন্তু পুলিশ মামলা নেয়নি। আমরা রোববার আদালতে মামলা করব। উল্লেখ্য  আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে  শুক্রবার দুপুর ১২টার দিকে কামারখন্দ উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করে বিএনপি। সমাবেশ শেষ করে বিএনপি নেতারা ফেরার পথে সংঘর্ষ,  ও মাইক্রোবাস ভাঙচুরের ঘটনা ঘটে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft