1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫২ অপরাহ্ন
সর্বশেষ :

তাড়াশে ডিজির প্রতিনিধি ও শিক্ষা অফিসারকে উপস্থিত না রেখেই গোপনে নিয়োগ প্রদানের অভিযোগ

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
সিরাজগঞ্জের তাড়াশে ডিজির প্রতিনিধি ও শিক্ষা অফিসারকে উপস্থিত না রেখেই গোপনে নিয়োগ পরীক্ষা নিয়ে নিয়োগ প্রদানের পায়তারা করার অভিযোগ উঠছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধামাইচ বিলচলন উচ্চ বিদ্যালয়ে।

গত ১০/১১/২০২২ ইং তারিখে সকাল ১০ ঘটিকায় অত্র বিদ্যালয়ে নিরাপত্তা কর্মী ও অফিস সহায়ক পদের জন্য নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। উক্ত দিবসে চাকরি প্রত্যাশীগণ সকাল ১০ ঘটিকার সময় উপস্থিত হলে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল হোসেন মোল্লা তাদেরকে ডেকে বলেন যে,অনিবার্য কারণ বশত ডিজির প্রতিনিধি ও মাধ্যমিক শিক্ষা অফিসার না আসায় নিয়োগ পরীক্ষা স্থগিত ঘোষনা করা হলো। পরবর্তী পরীক্ষার তারিখ ও সময় জানানো হবে। তার দেড় ঘন্টা পর উক্ত প্রধান শিক্ষক বিপুল অর্থের বিনিময়ে তার পছন্দের প্রার্থীদেরকে ডেকে নিয়ে এসে ডিজির প্রতিনিধি বি এল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তাড়াশ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছাড়াই নিয়োগ পরীক্ষা নেয় এবং সেই থেকে জাল-জালিয়াতি করে নিয়োগ প্রদানের পায়তারা করছে।

এ ঘটনা গুলোর প্রতিকার চেয়ে গত ১৫/১১/২২ ইং তারিখে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। অভিযোগ দাখিল করেছেন চাকরি প্রত্যাশী মোঃ কুদরত আলী ও বরকত আলী।

লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে এ সকল তথ্য জানা গেছে। এ ঘটনা গুলো নিয়ে ঐ এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। যা নিয়ে ঘটতে পারে বড় অঘটন। ফোন না ধরায় এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মুকুল হোসেন মোল্লার মতামত পাওয়া যায়নি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft