1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

হাবিপ্রবি’র ৫ শিক্ষকের উপর হামলাকারী অফিস সহায়ক তাজুলের বিরুদ্ধে মামলা

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৯ বার দেখা হয়েছে
শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: দিনাজপুর হাজী মাহাম্মদ দানশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যানসহ পাঁচ শিক্ষককে পিটিয়েছে  আহত করার অভিযুক্ত একই বিভাগের  অফিস সহায়ক-পিয়ন তাজুল ইসলাম এখন কোতয়ালী থানা হেফাজতে রয়েছে।
৫ শিক্ষকের উপর হামলা ও মার-ধরের অভিযোগে তাজুল ইসলামের বিরুদ্ধে আজ বিকেলে মামলা করেছে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর ড. মামুম উর রশীদ।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’তানভিরুল ইসলাম জানিয়েছেন, ৫ শিক্ষকের উপর হামলাকারী তাজুল ইসলাম এখন থান্স হেফাজতে অবস্থান করছে।
আমরা আগামীকাল সকালে তাকে আদালতে সোপর্দ করবো। স্বীকারোক্তির কিছু পাওয়া গেলে ভালো কথা। না পাওয়া গেলে
  আদালতের কাছে রিমান্ডের আবেদন করা হবে। এ হামনার অন্যকোন উদ্দেশ্য ছিলো কি না জানা দরকার।
অভিযুর তাজুল ইসলামের বিরুদ্ধে আজ বিকেলে মামলা করেছে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর ড. মামুম উর রশীদ।
মামলা নং ৪৫,তাং- ১৬/১১/২০২২।
মামলার তদন্ত দায়িত্ব পেয়েছেন,এস আই সালাউদ্দীন।
প্রসঙ্গত: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অফিস সহায়ক তাজুল ইসলাম আজ সকালে বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষকের উপর হামলা চালায়।
  আহত শিক্ষকরা এখন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত শিক্ষকেরা হলেন, বিশ্ববিদ্যালয় সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সহযাগী অধ্যাপক রোকনুজ্জামান রনি, একই বিভাগর সহযাগী অধ্যাপক বেলাল হাসান, প্রভাষক নির্মল চদ্র রায়, প্রভাষক হারুনুর রশিদ ও সদ্য যোগদানকারী প্রভাষক মাহবুব রহমান।
এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাজুল ইসলামকে সাময়িক বহিষ্কার করেছে।  বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এনিয়ে ৫ সদয়ের একটি তদন্ত কমিটিও গঠন করেছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft