1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
সাদুল্লাপুরে ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ট্রলি চালকের সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়ব-হিমু সম্পাদক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক – ১ পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও) 

গোপালগঞ্জে গোল্ড কাপ ফুটবল টুঙ্গিপাড়াকে ২-০ গোলে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ন (ভিডিও)

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৩৯ বার দেখা হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে অনুষ্ঠিত জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামের্টে টুঙ্গিপাড়া উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ণ হয়েছে গোপালগঞ্জ সদর উপজেলা। মঙ্গলবার বিকাল তিনটায় শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে মুখোমুখি হয় টুঙ্গিপাড়া উপজেলা ও গোপালগঞ্জ সদর উপজেলা। দুই দল আক্রমণ-পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলা শুরু করে। খেলার প্রথমার্ধে জসিম ও নাইজেরিয়ান খেলোয়াড় বাহের গোলে ২-০ গেলে এগিয়ে বিরতিতে যায় গোপালগঞ্জ সদর উপজেলার।

তবে বিরতির পর দুই দল বেশ কিছু সহজ সুযোগ নষ্ট করলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গোপালগঞ্জ সদর উপজেলা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন। এসময় জেলা প্রশাসক মাহিদা সুলতানা উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখুন ও সাবস্ক্রাইব করুন…

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft