1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

বিএনপি দেশটাকে পিছনে নিয়ে যেতে চায় -তথ্য ও সম্প্রসার মন্ত্রী ড. হাছান মাহমুদ (ভিডিও)

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৩ বার দেখা হয়েছে
নাটোর প্রতিনিধি: তথ্য ও সম্প্রসার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেেেছন, দেশটাকে বিএনপি পিছনে নিয়ে যেতে চায়। আজকে যে উন্নতি তা পিছনে নিয়ে যেতে চায়। তারা এ দেশ টাকে পাকিস্থান বানাতে চায়। তাদের স্লোগান হলো টেক ব্যাক বাংলাদেশ। তারা ডিজিটাল বাংলাদেশকে আনালগ বাংলাদেশে রূপান্তরিত করতে চায়। নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।
দুপুরে উপজেলার গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে মন্ত্রী মির্জা ফকরুলকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, আওয়ামী লীগের পতন হলে তারেক জিয়ার নেতৃত্বে জাতিয় সরকার গঠন করা হবে।তারা আবার এ দেশকে বাংলা ভাইয়ের প্রতিষ্ঠা করতে চায়। তারা আবার একুশের গ্রেনেড হামলা প্রতিষ্ঠা করতে চায়। তাদের হাতে এদেশ দেযা যাবেনা।
ড. হাছান মাহমুদ, তথ্য ও সম্প্রচার মন্ত্রী । প্রথম অধিবেশন শেষে আনিছুর রহমান কে সভাপতি ও আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক করে নাম ঘোষনা করেন ড.হাছান মাহমুদ।   এসময় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ জেলা আওয়ামী লীগের সদস্য ড. রোকেয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ।
সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, শহিদুল ইসলাম বকুল এমপি বক্তব্য রাখেন । সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আনিসুর রহমান ।
ভিডিওটি দেখুন ও সাবস্ক্রাইব করুন…
https://youtu.be/S3tB9zhtCtY

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft